Tuesday, October 20, 2020
Home আখাউড়া অবসর গ্রহন করলেন অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন

অবসর গ্রহন করলেন অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন

মো:সাইফুল ইসলাম:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দীর্ঘ ৩১ বছরের কর্মজীবন শেষ করে অবসরে গেলেন আখাউড়া শহীদ স্মৃতি সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন।

শনিবার(১৯ সেপ্টেম্বর ) তাঁর শেষ কর্ম দিবসে কলেজের শিক্ষক,কর্মচারী ছাত্রদের, নিকট থেকে বিদায় নেন তিনি। আজ রোববার(২০সেপ্টেম্বর) দুপুরে পৌরশহরের শান্তিনগর এলাকায় নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করে তিনি অবসরে যাওয়ার কথা জানান।

জানা যায়, তিনি ১৯৮৯ সনের ৫ মার্চ আখাউড়া শহীদ স্মৃতি কলেজে সমাজ বিজ্ঞান বিষয়ের প্রভাষক হিসাবে যোগদান করেন। ২০১৪ সনের ৩ সেপ্টেম্বর তিনি এ কলেজের অধ্যক্ষের দায়িত্বভার গ্রহণ করে।

দীর্ঘ ৩১ বছর কলেজের উন্নয়ন ও শিক্ষার গুণগত মান উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন।তিনি অধ্যাপনার সাথে বাংলাদেশ আওয়ামিলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।তিনি বর্তমানে আখাউড়া উপজেলা আওয়ামিলীগের আহ্বায়কের দায়িক্তে রয়েছেন।

অধ্যক্ষ জয়নাল আবেদীন বলেন, আমি এই কলেজেরই ছাত্র ছিলাম। প্রিয় প্রতিষ্ঠান ছেড়ে যাওয়া খুবই কষ্টের। তবু সুন্দরভাবে কর্মজীবন শেষ করতে পেরে আমি আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি।

শিক্ষকতা পেশায় আসার আগে তিনি সাংবাদিকতা ও উকিলাতি পেশায় জড়িত ছিলেন। ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত আখাউড়া প্রেসক্লাবের সভাপতি ছিলেন অধ্যক্ষ জয়নাল আবেদীন।

- Advertisment -

জনপ্রিয় খবর

সৃষ্টিকর্তা চাইলে আমিও মন্ত্রী হবো: ডিসি আখাউড়ার সন্তান রাব্বি মিয়া…

‘সৃষ্টিকর্তা চাইলে আমিও মন্ত্রী হবো। স্বপ্ন দেখতে হবে না! আমি যদি স্বপ্নটাই না দেখি তবে আমি তো সেই স্বপ্নের পিছনে ছুটতে পারবো না।’ এ...

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশীদের হয়রানী বন্ধের নির্দেশ দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী…

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশী যাত্রীদের সঙ্গে ভারতীয় ইমিগ্রেশন ও কাষ্টমসের হয়রানী মুলক আচরণ বন্ধের নির্দেশ দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। হয়রানীমূলক আচরণকারী কাষ্টমস ও...

আখাউড়ায় বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামী নিহত

বিশেষ প্রতিনিধি:সোমবার রাতে আখাউড়ায় ডাকাতির টাকা ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগীদের সাথে বন্দুক যুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া...

ব্রাক্ষণবাড়িয়া ৪ আসনে আনিসুল হক সহ ৬৭ আসনে আওয়ামিলীগের প্রার্থী তালিকা চুরান্ত।

সৌজন্যে কালের কণ্ঠ:: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলের সার্বিক প্রস্তুতির কাজ গুছিয়ে এনেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নির্বাচনকালীন সরকার কেমন হবে, তাতে কাদের...