Tuesday, October 20, 2020
Home আখাউড়া আখাউড়ায় সামাজিক সংগঠন সুহৃদ এর ঈদ উপহার সামগ্রী বিতরন

আখাউড়ায় সামাজিক সংগঠন সুহৃদ এর ঈদ উপহার সামগ্রী বিতরন

আখাউড়া প্রতিনিধি

করোনা ভাইরাসের সংক্রমণে নাভিশ্বাস পুরো বিশ্ব। করোনা সংক্রমণ ঠেকাতে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও চলছে লকডাউন।

নিম্ন আয়ের অস্বচ্ছল মানুষেরা হয়ে পড়েছে কর্মহীন। এমতাবস্থায় মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল-ফিতর দরজায় কড়া নাড়ছে।

ঈদকে সামনে রেখে চিন্তার যেন শেষ নেই এসব ছিন্নমূল নিম্ন আয়ের মানুষের,করোনা যেন মলিন করে দিয়েছে তাদের ঈদ আনন্দ।এসব আয়-রোজগারহীন মানুষের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ব্যাতিক্রম ‘ঈদ উপহার’ নিয়ে তাদের পাশে দাড়িয়েছে সেচ্ছাসেবী সংগঠন’সুহৃদ’।

মানবিক সংগঠন সুহৃদ এর উদ্যোগে আজ শুক্রবার বিকেল ৩ টায়  আখাউড়া উপজেলার ১৫০ টি অসহায় ও ছিন্নমূল পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে লাচ্ছা সেমাই,ভার্মিসিলি সেমাই,পাউডার দুধ,চিনি,নারকেল,নুডলস উল্লেখযোগ্য।আখাউড়া রেলওয়ে স্টেশন ও সড়ক বাজার,লাল বাজার সহ আখাউড়ার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে চ্ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছে।

ঈদ উপহার পেয়ে বৃদ্ধ রিক্সাচালক মজনু মিয়া বলেন ঈদের আগে ঈদের সেমাই, চিনি,দুধ,কিনার জন্য ৪০০ টাকা লাগবে এমন চিন্তায় উদ্দীগ্ন ছিলাম, সুহৃদ এর উপহার পেয়ে এই চিন্তা দুর হয়েছে।আনন্দে বিমোহিত হয়ে তিনি সংগঠনের জন্য দোয়া করেন। ঈদের আনন্দ ভাগাভাগি করার পাশাপাশি সবাইকে সচেতন হতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান সুহৃদ এর বন্ধুরা।

এ সময় উপস্থিত ছিলেন সুহৃদ এর যুগ্নসমন্বয়ক শিপন উদ্দিন দেওয়ান ও নাজনীন শম্পা, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম রানা, রাকিব হুসেন,আতিক খান,শাহীন, গোপাল,পলাশ, আলামিন,জাবেদ ,বাবলু,রিয়াদ,দুলাল সহ অন্যান্যরা উপস্থিত থেকে এই ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।

সামাজিক সংগঠন সুহৃদ ইতোপূর্বেও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করেছে। সুহৃদ সমন্বয়কগণ বলেন, মানুষের কল্যাণে সুহৃদ এর এমন মানবিক কার্যক্রম চলমান থাকবে।
সুহৃদ এর এই নিয়মিত কল্যাণমূলক কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে আখাউড়ার সর্বস্তরের মানুষ।

- Advertisment -

জনপ্রিয় খবর

সৃষ্টিকর্তা চাইলে আমিও মন্ত্রী হবো: ডিসি আখাউড়ার সন্তান রাব্বি মিয়া…

‘সৃষ্টিকর্তা চাইলে আমিও মন্ত্রী হবো। স্বপ্ন দেখতে হবে না! আমি যদি স্বপ্নটাই না দেখি তবে আমি তো সেই স্বপ্নের পিছনে ছুটতে পারবো না।’ এ...

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশীদের হয়রানী বন্ধের নির্দেশ দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী…

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশী যাত্রীদের সঙ্গে ভারতীয় ইমিগ্রেশন ও কাষ্টমসের হয়রানী মুলক আচরণ বন্ধের নির্দেশ দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। হয়রানীমূলক আচরণকারী কাষ্টমস ও...

আখাউড়ায় বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামী নিহত

বিশেষ প্রতিনিধি:সোমবার রাতে আখাউড়ায় ডাকাতির টাকা ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগীদের সাথে বন্দুক যুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া...

ব্রাক্ষণবাড়িয়া ৪ আসনে আনিসুল হক সহ ৬৭ আসনে আওয়ামিলীগের প্রার্থী তালিকা চুরান্ত।

সৌজন্যে কালের কণ্ঠ:: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলের সার্বিক প্রস্তুতির কাজ গুছিয়ে এনেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নির্বাচনকালীন সরকার কেমন হবে, তাতে কাদের...