Tuesday, October 20, 2020
Home বিবিধ ব্রাক্ষণবাড়িয়ার কসবায় পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার

ব্রাক্ষণবাড়িয়ার কসবায় পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার

বিশেষ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নে ১৯ বছর বয়সী প্রতিবেশী যুবকের বিরুদ্ধে সৌদি প্রবাসীর ৫ বছরের শিশু কন্যা ধর্ষণের অভিযোগ পাওয়া উঠেছে।

মঙ্গলবার বিকেলে গোপিনাথপুর ইউনিয়নের লতুয়ামোড়া গ্রামে বাড়ির পার্শ্ববর্তী নির্মাণাধীন পাকা ভবনের ভেতরে নির্জন স্থানে এ ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

গুরুতর আহত অবস্থায় বুধবার (২০.০৬.২০১৮) সকালে শিশুটিকে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক রাতে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন। শিশুটি এখন ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার পর প্রতিবেশী মোশাররফ হোসেন বাবুলের ছেলে স্থানীয় চন্ডিদ্বার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ধর্ষক কাউসার পলাতক রয়েছে। এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান শিশুটির বাবা।

ধর্ষণের শিকার শিশুটির বাবা জানান, পূর্ব শত্রুতার জের ধরে কাউসার তার শিশু কন্যাকে নির্মাণাধীন ভবনের ভেতরে ডেকে নিয়ে হাত-মুখ বেঁধে জোর করে ধর্ষণ করে। পরে চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। এরই মধ্যে কাউসার পালিয়ে যায়। পরে তাকে জেলার কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসকরা জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

কসবা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মৃণাল দেবনাথ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। তবে অভিযুক্ত কাউসারের পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি।

এ বিষয়ে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ দায়েরের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও পুলিশের এ কর্মকর্তা জানান।

- Advertisment -

জনপ্রিয় খবর

সৃষ্টিকর্তা চাইলে আমিও মন্ত্রী হবো: ডিসি আখাউড়ার সন্তান রাব্বি মিয়া…

‘সৃষ্টিকর্তা চাইলে আমিও মন্ত্রী হবো। স্বপ্ন দেখতে হবে না! আমি যদি স্বপ্নটাই না দেখি তবে আমি তো সেই স্বপ্নের পিছনে ছুটতে পারবো না।’ এ...

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশীদের হয়রানী বন্ধের নির্দেশ দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী…

আগরতলা স্থলবন্দরে বাংলাদেশী যাত্রীদের সঙ্গে ভারতীয় ইমিগ্রেশন ও কাষ্টমসের হয়রানী মুলক আচরণ বন্ধের নির্দেশ দিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। হয়রানীমূলক আচরণকারী কাষ্টমস ও...

আখাউড়ায় বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামী নিহত

বিশেষ প্রতিনিধি:সোমবার রাতে আখাউড়ায় ডাকাতির টাকা ভাগাভাগি ও মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে সহযোগীদের সাথে বন্দুক যুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ডাকাত জনি মিয়া...

ব্রাক্ষণবাড়িয়া ৪ আসনে আনিসুল হক সহ ৬৭ আসনে আওয়ামিলীগের প্রার্থী তালিকা চুরান্ত।

সৌজন্যে কালের কণ্ঠ:: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলের সার্বিক প্রস্তুতির কাজ গুছিয়ে এনেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নির্বাচনকালীন সরকার কেমন হবে, তাতে কাদের...