মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বাহার মিয়ার অর্থায়নে ছয় শতাধিক পরিবারে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ

  |   রবিবার, ১৭ মে ২০২০ | 437 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বাহার মিয়ার অর্থায়নে ছয় শতাধিক পরিবারে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপি’র সভাপতি মোঃ বাহার মিয়া নিজস্ব অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর ও মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় ,দরিদ্র প্রায় ৬ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


ওয়ার্ডের ভিক্ষুক, প্রতিবন্ধী, দিনমজুর, ভ্যানচালক, রিক্সাচালক, হোটেল শ্রমিক, হতদরিদ্র ও পরিবহন শ্রমিকদের বাড়িতে বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় বাহার মিয়া জানান, আমি নিজস্ব অর্থায়নে ৬ শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছি বিগত দিনে আমি তাদের পাশে ছিলাম এখনো আছি ভবিষ্যতে তাদের পাশে থাকব ইনশাআল্লাহ সকলের কাছে দোয়া চাই যেন তাদের আপনজন হয়ে চিরদিন থাকতে পারি।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ নাহিদুল ইসলাম,রাসেল মিয়া,পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন, আখাউড়া উপজেলা প্রবাসী জিয়া পরিষদের সাংগঠনিক সম্পাদক এফ এ ফোরকান,পোর বিএনপি নেতা মোঃ দুলাল মিয়া,আখাউড়া উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম কামরুল, আখাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোঃ রাসেল মিয়া, আখাউড়া উপজেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক মোঃ মামুন মিয়া, আখাউড়া উপজেলা শ্রমিকদলের সহ-সভাপতি মোঃ লিটন মিয়া।

Facebook Comments Box


Posted ১:১৩ অপরাহ্ণ | রবিবার, ১৭ মে ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com