বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ১ বৃদ্ধকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ

  |   বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০ | 448 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ১ বৃদ্ধকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অটোরিকশা ভাড়া সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ আতিকুর ভূঁইয়ার ধাক্কায় হৃদরোগে আক্রান্ত জামাল ভূঁইয়া (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে দাবি করছেন তার স্বজনরা ।


গত (১১ নভেম্বর) সকালে উপজেলার নিলাখাদ পূর্ব পাড়া ব্রিজের উপর এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধের ছেলে মো: মঈন উদ্দিন ভূঁইয়া জানান আমি একজন অটো রিকশা চালক।আমার অটোরিকশা দিয়ে চলাচল করত আওলাদ হোসেন ভূঁইয়ার ছেলে আতিকুর ভূঁইয়া বেশ কিছু দিন ভাড়া না পেয়ে তার কাছে টাকা দাবি করায় লাঠি দিয়ে আমাকে মারধর করে এমতাবস্থায় আমার হৃদরোগে আক্রান্ত বাবা জামাল ভূঁইয়া ঘটনাস্থলে উপস্থিত হলে তাকে ঘুষি মেরে ধাক্কা দিয়ে ফেলে দেয় আতিকুর এর পর আমার বাবার পরিস্থিতি খারাপ দেখে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি সেখানে থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে সদর হাসপাতালে দুইদিন চিকিৎসা করার পর অবস্থার অবনতি হলে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। পরিশেষে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় আমার বাবা মৃত্যু বরন করেন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।


এ বিষয়ে যোগাযোগ করতে আতিকুর ভূঁইয়াকে বাড়িতে পাওয়া যায়নি তার স্ত্রী জানান তার সাথে কারো কোন যোগাযোগ নেই ‌ তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। এসময় তার স্ত্রী দাবি করেন জামাল ভূঁইয়া একজন ভালো মানুষ তার সাথে তার স্বামীর কোনো বিরোধ নেই তাকে ধাক্কা এবং ঘুসি দেওয়ার বিষয়টি মিথ্যা তিনি ঘটনাস্থলে যাওয়ার পথে রাস্তায় অসুস্থ হয়ে পড়েন।তার ছেলের ছেলের সাথে কথা কাটাকাটি হয়েছে সত্যি‌।

আখাউড়া থানার ওসি (তদন্ত )মাসুদ উল আলম জানান কয়েকদিন আগে মারামারি হয়েছিল এ বিষয়ে একটি মামলা হয়েছে তবে নতুন করে কোনো মামলা করা হয়নি আসামিরা এখন জামিনে রয়েছেন। জামাল ভূইয়া মৃত্যুর পর তার ময়নাতদন্ত করা হয়েছে তদন্তের রিপোর্ট আঘাত জনিত হলে কোর্ট কে জানানো হবে।


Facebook Comments Box

Posted ১:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com