বুধবার ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় পূজামণ্ডপ পরিদর্শন করেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার

  |   রবিবার, ২৫ অক্টোবর ২০২০ | 531 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় পূজামণ্ডপ পরিদর্শন করেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার

আখাউড়া প্রতিনিধি:

হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা-২০২০ উপলক্ষে রবিবার সন্ধ্যার পর ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান আখাউড়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।


এসময় তিনি পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে কোভিড-১৯ সংক্রমন প্রতিরোধে পূজামন্ডপে আগত সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ প্রদান করেন। পরিদর্শনকালে তিনি পূজা মন্ডপের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ অফিসার-ফোর্স, আনসার সদস্য এবং স্বেচ্ছাসেবকদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।আখাউড়ায় একপাশে মন্দির অন্যপাশে মাদরাসা যেন হিন্দু মুসলিমের অসাম্প্রদায়িক চেতনায় সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে বলে অভিমত প্রকাশ করেন তিনি।

পূজামণ্ডপ পরিদর্শনকালে তার সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জ থেকে আগত এসপি হাসানুল বারি,আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী,পৌরশহরের সাহাপাড়ায় অবস্থিত দূর্গামন্দিরের সভাপতি দিলিপ চন্দ্র সাহা,সাধারণ সম্পাদক জহর সাহা,রাধামাধব আখড়ার সভাপতি চন্দন ঘোষ,সাধারণ সম্পাদক অলক চক্রবর্তী প্রমূখ।


ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমানের দিক নির্দেশনায় কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে পূজার কার্যক্রম সফল করতে পেরে সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী।

Facebook Comments Box


Posted ৫:৫৯ অপরাহ্ণ | রবিবার, ২৫ অক্টোবর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com