মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ফেসবুকে জায়গা সংক্রান্ত বিষয়ে মিথ্যা অপপ্রচার ছড়ানোর প্রতিবাদ

  |   সোমবার, ০১ মার্চ ২০২১ | 363 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ফেসবুকে জায়গা সংক্রান্ত বিষয়ে মিথ্যা অপপ্রচার ছড়ানোর প্রতিবাদ

আখাউড়া প্রতিনিধি:

আখাউড়া দক্ষিণ ইউনিয়নের নূরপুর গ্রামের জায়গা সংক্রান্ত বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারিত সুহেল মিয়ার ভিডিও’র প্রতিবাদ জানিয়েছে স্বপন মিয়া। রোববার দুপুরে আখাউড়ার কয়েকজন সাংবাদিকদের কাছে তিনি এ প্রতিবাদ জানান।


নুরপুর গ্রামের মৃত মহরম আলীর পুত্র স্বপন মিয়া বলেন, নুরপুর গ্রামের আমার পাশ্ববর্তী বাড়ির বাসিন্দা মৃত মুর্তজ আলীর ছেলে সুহেল মিয়া ফেসবুকে ভিডিও পোস্ট করে অভিযোগ করেছে আমি তার জায়গা দখল করে রেখেছি। যা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকর। তার এ ধরনের বিভ্রান্তিকর মিথ্যা অপপ্রচারে আমার সামাজিক মান মর্যাদা ক্ষুন্ন হয়েছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে এহেন মিথ্যা অভিযোগ ছড়িয়ে প্রশাসন ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার পায়তারা করতেছে।

স্বপন মিয়া দাবী করে বলেন, আমি সুহেল মিয়ার কোন জায়গা দখল করিনি। ২০১৩ সালে নুরপুর গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে মন্নান মিয়ার নিকট থেকে ২ শতক জায়গা কিনে ঘর নির্মাণ করে পরিবার নিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছি। আমার নামে জায়গার দলিল ও নামজারিও হয়েছে। গত কিছু দিন আগে কাঁচা ঘরটি ভেঙ্গে পাকা ঘর নির্মাণ কাজ শুরু করি। তখন সুহেল মিয়া আমার নির্মাণ কাজে বাধা দিয়ে বলে এখানে সে জায়গা পাবে। কিন্তু বিগত ৭/৮ বছরের মধ্যে কখনও তিনি আমার কাছে জায়গা পাওয়ার দাবী করেনি। হঠাৎ করে এমন অযৌক্তিক দাবী করায় বিষয়টি আমি ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ গন্যমান্য ব্যক্তিদেরকে অবগতি করি। বিষয়টি সমাধানের জন্য চেয়ারম্যান, মেম্বারসহ এলাকার সাহেব সর্দারগনের উপস্থিতিতে ২/৩ টি সভা হয়। কিন্তু সুহেল মিয়া কারও কোন কথা মানতে চায় না। স্বপন মিয়া আরও বলেন, আমার ঘর নির্মাণ কাজ বন্ধ থাকায় আমি ছেলে মেয়ে নিয়ে অন্যের বাড়িতে কষ্ট করে দিন যাপন করছি। আমি ন্যায় বিচার চাই।


এ ব্যপারে নুরপুর গ্রামের সাবেক ইউপি মেম্বার ফরিদ মিয়া বলেন ৮ বছর আগে স্বপন মিয়া সুহেল মিয়ার চাচাতো ভাই মান্নান মিয়ার কাছ থেকে জায়গা কিনে ঘরদরজা করে বসবাস করতেছে। ¯^পন মিয়া সুহেল মিয়ার জায়গা দখল করে রাখার অভিযোগ সত্য নয়। একই কথা বলেন নুরপুর গ্রামের শাহজাহান পুলিশ (অবসরপ্রাপ্ত) ও শাহজাহান চৌধুরী। তারা দুজনেই বলেন ¯^পন মিয়া সুহেল মিয়ার জায়গা দখল করেনি। তিনি তার ক্রয়কৃত ভূমিতে পাকা ঘর নির্মাণ করতে গেলে সুহেল মিয়া তার কাজে বাধা দেয়।

Facebook Comments Box


Posted ১১:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ০১ মার্চ ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com