বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আশুগঞ্জে চিরকুট লিখে চালকল শ্রমিকের আত্নহত্যা

  |   রবিবার, ২৩ মে ২০২১ | 621 বার পঠিত | প্রিন্ট

আশুগঞ্জে চিরকুট লিখে চালকল শ্রমিকের আত্নহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুরের চালকল থেকে মো. সানোয়ার হোসেন (১৯) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।


সানোয়ার চিরকুটে লিখে গেছেন, তার মাকে যেন লাশ দেখতে দেয়া না হয় এবং বাবার কাঁধে যেন লাশের খাটিয়া দেওয়া না হয় ।আজ রবিবার সকালে গলায় ফাঁস লাগানো অবস্থায় সানোয়ারের লাশ উদ্ধার করা হয়।ধারণা করা হচ্ছে, মা,বাবার সঙ্গে অভিমান করে সানোয়ার আত্মহত্যা করেছেন।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।সানোয়ার নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার স্বরসতীপুর এলাকার আব্দুস সালামের ছেলে। তার প্যান্টের পকেট থেকে এই চিরকুট উদ্ধার করা হয়েছে।


এই চালকলে কাজ করা অন্য শ্রমিকরা জানান,গতকাল রাতে মোবাইল ফোনে বাবার সাথে রাগারাগি করেছে সে।পরে সকালে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ পাওয়া যায়।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ জানান, সকালে চালকলের ভেতরে সানোয়ারের লাশ ঝুলতে দেখে থানায় খবর দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। সানোয়ারের প্যান্টের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।চিরকুট পড়ে মনে হচ্ছে বাবার সঙ্গে অভিমান করে ওই শ্রমিক আত্মহত্যা করেছে।


Facebook Comments Box

Posted ৯:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ মে ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com