শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়ায় এমপিকে খুশি করতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কীর্তি-সমালোচনার ঝড়

  |   সোমবার, ২২ মার্চ ২০২১ | 810 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় এমপিকে খুশি করতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কীর্তি-সমালোচনার ঝড়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীন ও ভূমিহীনদের বাড়ি নির্মান প্রকল্পের নাম দেয়া হয়েছে স্থানীয় সংসদ সদস্য‘র মায়ের নামে।

সরেজমিনে গিয়ে দেখাযায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামে গৃহহীনদের পূর্ণবাসন কার্যক্রম প্রকল্পের নাম রাখা হয়েছে স্থানীয় সংসদ সদস্য‘র মায়ের নামে “নুরজাহানপুর রাবেয়া খাতুন পল্লী। আর এঘটনায় সর্ব সাধারনের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।


অভিযোগ রয়েছে নিয়ম অনুযায়ী প্রকল্পের জন্য নির্মাণাধীন গুচ্ছগ্রামে প্রধানমন্ত্রী আশ্রয়ন প্রকল্পের নাম থাকার কথা থাকলেও, নবীনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান স্থানীয় সংসদ সদস্যকে খুশি করতে এই কীর্তি করেছেন বলে জানান স্থানীয়রা। যদিও এ বিষয়ে সাংসদ অবগত নন বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে সাংবাদিকদের জানিয়ে দিয়েছেন।


এদিকে বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত বলেন,পিআইও স্যার এর লোকজন এসে এখানে সাইনবোর্ডটা লাগিয়েছে। যেহেতু আমাদের সাংসদের মায়ের নামে সাইনবোর্ড লাগানো হয়েছে। সে ক্ষেত্রে আমরা তো এই বিষয়ে কিছু বলতে পারিনা।

তবে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমানের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।


এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক বলেন, নামকরনের বিষয়ে তিনি এবং সংসদ সদস্য কেউ অবগত নন। উপজেলা প্রশাসনকে না জানিয়ে কেন নামকরন করা হলো তা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে আগামী কালের মধ্যে সাইনবোর্ড সরিয়ে দেয়া হবে বলে তিনি জানান।

Facebook Comments Box

Posted ৫:৪৫ পূর্বাহ্ণ | সোমবার, ২২ মার্চ ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com