শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ উপ-নির্বাচনে সদস্যপদে প্রার্থী হয়েছেন মোহাম্মদ আলী ভূইয়া…

  |   রবিবার, ০৭ জুলাই ২০১৯ | 1936 বার পঠিত | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ উপ-নির্বাচনে সদস্যপদে প্রার্থী হয়েছেন মোহাম্মদ আলী ভূইয়া…

সাইফ খান# আগামী ২৫শে জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলাপরিশষদের আখাউড়া ও বিজয়নগর অংশের ৮নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে প্রার্থী হয়েছেন আখাউড়া আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূইয়া। মনোয়নপত্র যাচাই বাছাই শেষে ইতিমধ্যে তাহার প্রার্থীতা বৈধতা ঘোষনা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া ও বিজয়নগর উপজেলার একটি পৌরসভা ও ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ। ৮নং ওয়ার্ড আখাউড়া উপজেলার আখাউড়া পৌরসভা,আখাউড়া উত্তর ইউনিয়ন ,আখাউড়া দক্ষিণ ইউনিয়ন, আখাউড়া মোগড়া ইউনিয়ন, বিজয়নগর উপজেলার সিংগারবিল, বিষ্ণুপুর ও পাহাড়পুর ইউনিয়ন এর ৯৩ জন জণপ্রতিনিধি এ নির্বাচনে ভোটাধীকার প্রয়োগ করবেন।


ব্রাহ্মণবাড়িয়া পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য আবুল কাশেম ভূইয়া উপজেলা পরিষদ নির্বাচনে জয় লাভ করায় সদস্যপদটি শূণ্য ঘোষনা করা হয়। শূণ্যপদে উপনির্বাচন হচ্ছে। জেলা পরিষদের উপনির্বাচনে সদস্য প্রার্থী মোহাম্মদ আলী ভূইয়া জানাই এ নির্বাচনে কোন দলীয় প্রতিক নেই, এটি সবার জন্য উন্মুক্ত তাই আমি সদস্যপদে প্রার্থী হয়েছি। আগামী জেলা পরিষদ এর সদস্যপদে উপ-নির্বাচনে জয় লাভের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Facebook Comments Box


Posted ৮:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ জুলাই ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com