শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

সিলেটে ২ বাসের সংঘর্ষ ৮জন নিহত

  |   শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১ | 558 বার পঠিত | প্রিন্ট

সিলেটে ২ বাসের সংঘর্ষ ৮জন নিহত

ডেস্ক রিপোর্ট:

ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে দুই বাসের সংঘর্ষে ৮জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের বাস এবং ঢাকা থেকে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুঘটনা ঘটে।


এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যান। এছাড়া হাসপাতালে নেওয়ার পর আরো ৩ জন মারা যান বলে জানা গেছে। এই দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই বাসের চালকও রয়েছেন। হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্ঘটনায় দুটি বাসের সামনে অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিস ও পুলিশ। ফায়ার সার্ভিসের টিম দুটি বাসের বডি কেটে প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে জানিয়েছে ফায়ার সার্ভিস।


দুর্ঘটনার পর কিছু সময় ঢাকা-সিলেট মহাসড়কে বাস চলাচল বন্ধ থাকলেও এখন বাস চলাচল অব্যাহত রয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাসগুলো উদ্ধারের জন্য কাজ করছে। মরদেহগুলো ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৯:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com