বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

অবসর গ্রহন করলেন অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন

  |   রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | 611 বার পঠিত | প্রিন্ট

অবসর গ্রহন করলেন অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন

মো:সাইফুল ইসলাম:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দীর্ঘ ৩১ বছরের কর্মজীবন শেষ করে অবসরে গেলেন আখাউড়া শহীদ স্মৃতি সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন।


শনিবার(১৯ সেপ্টেম্বর ) তাঁর শেষ কর্ম দিবসে কলেজের শিক্ষক,কর্মচারী ছাত্রদের, নিকট থেকে বিদায় নেন তিনি। আজ রোববার(২০সেপ্টেম্বর) দুপুরে পৌরশহরের শান্তিনগর এলাকায় নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করে তিনি অবসরে যাওয়ার কথা জানান।

জানা যায়, তিনি ১৯৮৯ সনের ৫ মার্চ আখাউড়া শহীদ স্মৃতি কলেজে সমাজ বিজ্ঞান বিষয়ের প্রভাষক হিসাবে যোগদান করেন। ২০১৪ সনের ৩ সেপ্টেম্বর তিনি এ কলেজের অধ্যক্ষের দায়িত্বভার গ্রহণ করে।

দীর্ঘ ৩১ বছর কলেজের উন্নয়ন ও শিক্ষার গুণগত মান উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন।তিনি অধ্যাপনার সাথে বাংলাদেশ আওয়ামিলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।তিনি বর্তমানে আখাউড়া উপজেলা আওয়ামিলীগের আহ্বায়কের দায়িক্তে রয়েছেন।


অধ্যক্ষ জয়নাল আবেদীন বলেন, আমি এই কলেজেরই ছাত্র ছিলাম। প্রিয় প্রতিষ্ঠান ছেড়ে যাওয়া খুবই কষ্টের। তবু সুন্দরভাবে কর্মজীবন শেষ করতে পেরে আমি আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি।

শিক্ষকতা পেশায় আসার আগে তিনি সাংবাদিকতা ও উকিলাতি পেশায় জড়িত ছিলেন। ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত আখাউড়া প্রেসক্লাবের সভাপতি ছিলেন অধ্যক্ষ জয়নাল আবেদীন।


Facebook Comments Box

Posted ৯:৩৭ পূর্বাহ্ণ | রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com