রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

অাখাউড়ায় অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে নিয়ে নবম শ্রেণির দুই প্রেমিক উধাও…

  |   সোমবার, ০২ জুলাই ২০১৮ | 2271 বার পঠিত | প্রিন্ট

অাখাউড়ায় অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে নিয়ে নবম শ্রেণির দুই প্রেমিক উধাও…

মহি উদ্দীন মিশু: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রেমের টানে ৮ম শ্রেণির দুই ছাত্রীকে নিয়ে দুই ছাত্র উধাও হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার মনিয়ন্দ মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ুয়া দুই ছাত্র জীবন (১৪) ও ওমর (১৪) একই স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী সানিয়া আক্তার ও জান্নাত আক্তারকে নিয়ে উধাও হয়।দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে রোববার বিকালে তাদেরকে খুঁজে না পাওয়ায় বিষয়টি জানজানি হয়।

স্কুল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আখাউড়া উপজেলার সীমান্তবর্তী মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ গ্রামের ফায়েজ মিয়ার ছেলে জীবন ও হোসেন মিয়ার ছেলে ওমর মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে অধ্যায়নরত। তাদের সঙ্গে ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণি পড়ুয়া ছাত্রী সানিয়া ও জান্নাতের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রোববার সকালে স্কুলে যাওয়ার কথা বলে ওই দুই প্রেমিক যুগল উধাও হয়। এ ঘটনায় এলাকার সর্ব মহলে তোলপাড় শুরু হয় এবং অভিভাবক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।


মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাছির উদ্দিন জানান, রোববার স্কুলের সময় পার হয়ে যাওয়ার পরও ওই শিক্ষার্থীরা বাড়িতে ফিরে যায়নি। তখন দুই ছাত্রীর অভিভাবক বিদ্যালয়ে খোঁজ নিতে আসেন। এ সময় বিদ্যালয়ের শ্রেণির হাজিরা খাতায় তাদের উপস্থিতি পাওয়া যায়নি বলে তাদেরকে জানিয়ে দেয়া হয়।

মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিশু মিয়া জানান, স্কুল পড়ুয়া দুই ছাত্রী নিয়ে দু’জন পালিয়েছে বলে খবর শুনেছি। পলাতক প্রেমিক যুগলদের মধ্যে ঢাকার কমলাপুর রেলওয়ে থানা পুলিশ দু’জনকে আটক করেছে। স্বজনরা তাদেরকে ছাড়িয়ে আনতে ছুটে গেছে বলে তিনি জানান।


তবে সচেতন মহলের দাবি, ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা লেখাপড়ায় তেমন মনোযোগী নয়। শিক্ষার্থীরা বরাবরের মতোই কোন পরীক্ষার ফলাফল (রেজাল্ট) ভাল করে না। ওই বিদ্যালয়ের শিক্ষকদের বিরুদ্ধেও ছাত্রীর সঙ্গে প্রেম করার অভিযোগ রয়েছে। এ ধরণের ঘটনা যেন বিদ্যালয়ে আর না হয়, সে জন্য প্রশাসন যেন অপরাধীদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করেন।

এ ঘটনায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে ওই বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিয়ে শিক্ষকদের ডাকা হয়েছে। খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।


Facebook Comments Box

Posted ১:০৬ অপরাহ্ণ | সোমবার, ০২ জুলাই ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com