শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

অস্ট্রেলিয়া-বাংলাদেশ কমিউনিটি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্পোর্টস ডেস্ক:   |   বুধবার, ০৮ মার্চ ২০২৩ | 250 বার পঠিত | প্রিন্ট

অস্ট্রেলিয়া-বাংলাদেশ কমিউনিটি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অস্ট্রেলিয়া-বাংলাদেশ কমিউনিটি গোল্ডকাপ (টি-20) ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার উদ্বোধক হিসেবে মাঠে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতি সন্তান মোহাম্মদ আশরাফুল।


এতে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন, আখাউড়ার কৃতি সন্তান বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় চিত্র নায়ক জিয়াউল রোশান, এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মোঃ সাইফুল ইসলাম, আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিম ভূঁইয়া, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আসাদুল ইসলাম।

জানা গেছে টুর্নামেন্টের আহবায়ক ও প্রধান পৃষ্ঠপোষক অস্ট্রেলিয়া প্রবাসী মোঃ মোশারফ হোসেন নির্জন, সদস্য সচিব মোঃ শরিফুল ইসলাম ও ক্রিকেটারদের সার্বিক সহযোগিতায় উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌরসভার সহ মোট ৮টি দলের মধ্যে টুর্নামেন্ট পরিচালনা করা হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন ক্রিকেট একাদশ বনাম পৌরসভা ক্রিকেট একাদশ।


আখাউড়া দক্ষিণ ইউনিয়ন ক্রিকেট একাদশ প্রথমে ব্যাটিং করে ১৬৮ রান সংগ্রহ করে, জয়ের জন্য ১৬৯ রানের লক্ষ্যমাত্রায় দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ১বল হাতে রেখেই ৩ উইকেটে জয় লাভ করে পৌরসভা ক্রিকেট একাদশ। ফাইনাল খেলাটি উপভোগ করতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ক্রিকেট প্রেমী প্রায় কয়েক হাজার দর্শক আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে উপস্থিত হন।

এসময় পুরো আখাউড়া শহর ক্রিকেটপ্রেমীদের এক অন্যরকম মিলনমেলায় পরিণত হয়। খেলা শেষে অতিথিদের হাতে সম্মাননা স্মারক, রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন চলচ্চিত্র নায়ক রৌশান, জেলা পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলামসহ উপস্থিত অতিথিরা।


 

Facebook Comments Box

Posted ৬:৪৩ অপরাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com