বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আইন মন্ত্রীর আগমনে আখাউড়ায় যুবলীগের প্রস্তুতিমূলক সভা

দেবাশীষ ঘোষ হৃদয়   |   শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ | 360 বার পঠিত | প্রিন্ট

আইন মন্ত্রীর আগমনে আখাউড়ায় যুবলীগের প্রস্তুতিমূলক সভা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আগামী (২৩সেপ্টেম্বর)বৃহস্পতিবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইনমন্ত্রী কসবা- আখাউড়ার স্থানীয় সংসদ সদস্য আনিসুল হকের আগমন উপলক্ষে আখাউড়া যুবলীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ(১৮সেপ্টেম্বর) শনিবার বিকেলে আখাউড়া উপজেলা আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।


প্রস্তুতিমূলক সভায় যুবলীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম,যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মমিন বাবুল,পৌর যুবলীগের সভাপতি মনির খাঁন,সাধারণ সম্পাদক আবু কাউছার ভূঁইয়াসহ উপজেলা যুবলীগের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের আহ্বায়ক ও আইনমন্ত্রীর আস্থাভাজন তাকজিল খলিফা কাজল বলেন,আগামী (২৩শে সেপ্টেম্বর)স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক আখাউড়ার একুশটি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন।


এ সময় তিনি উপজেলা পরিষদ মাঠে স্থানীয় আওয়ামিলীগ আয়োজিত একটি সমাবেশে অংশগ্রহণ করবেন।স্বাস্থ্যবিধি মেনে সমাবেশকে সুন্দর ও সার্থক করতে উপজেলা যুবলীগের নেতাকর্মীদের আহ্বান জানান।প্রস্তুতিমূলক সভায় উপজেলা যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ১১:৩৪ অপরাহ্ণ | শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com