শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আইন মন্ত্রী দলীয় মনোনয়ন পাওয়ায় আখাউড়া মোগড়া বাজারে আনন্দ মিছিল।

  |   রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | 765 বার পঠিত | প্রিন্ট

আইন মন্ত্রী দলীয় মনোনয়ন পাওয়ায় আখাউড়া মোগড়া বাজারে আনন্দ মিছিল।
মো আনিছুর রহমান:
 ব্রাহ্মণবাড়িয়া- ৪ কসবা আখাউড়া নির্বাচনী এলাকায় বিশ্ব বরেন্য আইনজীবি বর্তমান সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী এডভোকেট আনিসুল হককে দলীয় মনোনয়ন দেওয়ায় কসবা আখাউড়ায় আনন্দের হাওয়া বইছে, পিছিয়ে নেই আখাউড়া উপজেলার ৩ নং মোগড়া ইউনিয়ন আজ রোববার বিকাল ৪ টায় বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের উদ্যোগে এক বিশাল আনন্দ মিছিল করা হয়।এ সময় উপস্থিত ছিলেন মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি পদপ্রার্থী মো: জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা আবুল কাসেম, আজাদ ভূইয়া, ঢাকা তিতুমির কলেজ ছাত্র নেতা মো সানি,  আওয়ামীযুবলীগ সভাপতি প্রার্থী মো আনিছুর রহমান, যুবলীগ নেতা রফিকুল ইসলাম, যুবলীগনেতা মো শরিফুল ইসলাম জনি,কানু, আক্কাছ, ছাত্রনেতা, শিশির, শ্যামল, সজিব, ও প্রমুখ।
মিছিলটি মোগড়া বাজার মসজিদ রোড হতে শুরু করে দ: সিএনজি স্ট্যান্ড হয়ে মোগড়া বাজারের ভিতর দিয়ে রেলগেইট দিয়ে মোগড়া বাজার মসজিদ রোড তিন রাস্তার মোড়ে সমাবেত হয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 আলোচনায় বক্তারা বলেন আনিসুল হক কসবা আখাউড়ায় বিনা পয়সায় কয়েক হাজার বেকার যুবক যুবতিকে চাকরী দিয়ে বাংলাদেশে এক নজির সৃষ্টি করেছেন। আপনারা যদি আবার ও তাকে নির্বাচিত করেন তাহলে কসবা আখাউড়ায় কোন শিক্ষিত মানুষ বেকার থাকবেন। পরে আওয়ামীলীগ ও যুবলীগের পক্ষ হতে সভাইকে মিষ্টি মুখ করানো হয় এবং আগামি সংসদ নির্বাচনে সভাইকে নৌকার পক্ষে কাজ করে আনিসুল হককে বিজয় করে শেখ হাসিনাকে এই আসনটি উপহার দেওয়ার উদাত্ত্ব আহ্বান জানান
Facebook Comments Box

Posted ২:৪৯ অপরাহ্ণ | রবিবার, ২৫ নভেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com