রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আওয়ামীলীগের সম্মেলনে তৃষ্ণা মেটানোর চেষ্টায় ছাত্রলীগ নেতা দেবাশীষ ঘোষ হৃদয়

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৩ মার্চ ২০২২ | 152 বার পঠিত | প্রিন্ট

আওয়ামীলীগের সম্মেলনে তৃষ্ণা মেটানোর চেষ্টায় ছাত্রলীগ নেতা দেবাশীষ ঘোষ হৃদয়

উপজেলার সকল মানুষের গন্তব্য উপজেলা পরিষদ মাঠে। চারদিকে শুধু মানুষ আর মানুষ। দীর্ঘ মিছিলের সাথে যোগ হয়েছে অতিষ্ট করা গরম। সংজ্ঞা হারানো মানুষদের নিয়ে আসা হচ্ছে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে। অবস্থা যখন এমন তখন জনতার তৃষ্ণা মেটানোর দায়িত্ব নিজ কাঁধে তুলে নিলেন ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ ঘোষ হৃদয়।

গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত মানুষকে এক নাগারে পানি পান করিয়ে যান এ ছাত্রনেতা। আগত নেতাকর্মীরা তার এ আয়োজনের ব্যাপক প্রশংসা করেন।


জানা গেছে, শনিবার দীর্ঘ ৯ বছর পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ায় প্রতিটি ওয়ার্ড থেকে ব্যাপক সংখ্যক নেতাকর্মী অংশ নেয়। নেচে গেয়ে দীর্ঘ পথ পাড়ি দিয়ে সম্মেলন স্থলে আসায় পানির পিপাশায় মানুষ কাতর হয়ে পড়ে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। এসময় হৃদয়ের এ আয়োজন প্রশংসার দাবি রাখে।

সাংবাদিক দেবাশীষ ঘোষ হৃদয় বলেন, নিজ ওয়ার্ডে সম্মেলন হওয়ায় জনগনের প্রিয় নেতা পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের পক্ষে মানুষকে পানি খাওয়ানোর দায়িত্ব নিয়েছি। আমাকে এ কাজে ইউসুফ, মোজাম্মেল, অন্তর, অপূর্ব এবং ইয়ামিন ব্যাপক সহযোগিতা করেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু এবং সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন নির্দেশে আমাদের ইউনিট ছাড়াও তিন শতাধিক নেতাকর্মী স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন।


Facebook Comments Box


Posted ৪:২৬ অপরাহ্ণ | রবিবার, ১৩ মার্চ ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com