রবিবার ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় আইনমন্ত্রীর উদ্যোগে খাদ্য সামগ্রী পাচ্ছে ১২ শত পরিবার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ আগস্ট ২০২১ | 487 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় আইনমন্ত্রীর উদ্যোগে খাদ্য সামগ্রী পাচ্ছে ১২ শত পরিবার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক এর উদ্যোগে উপজেলার ১২ শত কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

আগামীকাল(১৫ই আগস্ট)রবিবার সকাল ১১টায় উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর সভার বারশত কর্মহীন হয়ে পড়া চায়ের দোকানদার,দর্জি,দোপা ও সেলুনের দোকানদার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।


আইনমন্ত্রীর ঘনিষ্ঠজন আখাউড়া পৌরসভার মেয়র উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান,আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশে এবারের জাতীয় শোক দিবসে কাঙ্গালী ভোজের আয়োজন না করে করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া ১২ শত পরিবারের মাঝে বার লক্ষ টাকার খাদ্য সামগ্রী যার মধ্যে রয়েছে চাউল, ডাল,তৈল, পিয়াজ,ইত্যাদি বিতরণ করা হচ্ছে।

আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু জানান,আইন মন্ত্রীর নির্দেশে উপজেলার ১২শ কর্মহীন হয়ে পড়া পরিবারের তালিকা প্রস্তুত করেছে ছাত্রলীগ।


তারই ধারাবাহিকতায় আগামীকাল জাতীয় শোক দিবসে সকাল ১১ টায় ছাত্রলীগের সদস্যরা উপজেলার বারোশো পরিবারের মাঝে খাদ্য সামগ্রী গুলো পৌছে দিবে।

এ সময় তিনি জানান উপজেলার ধরখার ইউনিয়নে ২২০জন,মনিয়ন্দ ইউনিয়নে ১৮০ জন,মোগড়া ইউনিয়নে ১৮০ জন,দক্ষিণ ইউনিয়নে ১৪০ জন,উত্তর ইউনিয়নে ১৪০ জন ও পৌরসভার ৩৪০ জন,পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।


Facebook Comments Box

Posted ১০:৫৫ অপরাহ্ণ | শনিবার, ১৪ আগস্ট ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com