বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় আউশ ধান প্রদর্শনী ও মাঠ দিবস অনুষ্ঠিত

  |   বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০১৯ | 972 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায়  আউশ ধান প্রদর্শনী ও মাঠ দিবস অনুষ্ঠিত

মোশারফ হোসেন কবীর#

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় কৃষি সম্প্রসারণঅধিদপ্তরের আয়োজনে ২০১৮২০১৯ অর্থ বছরেরাজস্ব খাতের আওতায় স্থাপিত আউশ ধান প্রদর্শনী ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে


বুধবার বিকালে আখাউড়া উপজেলা  রামধননগর গ্রামের কৃষককাজী মোক্তার হোসেন এর বাড়ির আঙ্গিনায় মাঠ দিবসের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। আখাউড়াউপজেলার কৃষি অফিসার শাহানা বেগম এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা।

উপজেলা কৃষি অফিসার তার স্বাগত বক্তব্যে বলেন, এবছর আখাউড়া উত্তর ইউনিয়নে ৭ হেক্টর জমিতে আউশ ধান চাষ করা হয়েছে।এতেকৃষকদের সবধরনের সহযোগিতা করে আখাউড়াউপজেলা কৃষি অফিস। উপসহকারী কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির এর সঞ্চালনায়, এতে বক্তব্য রাখেনসহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জহিরুল ইসলা,উপসহকারী কৃষি কর্মকর্তা শামছুল হুদা, জিয়াউররহমা, কৃষক আক্তার হোসেন, কৃষক দুলাল মাষ্টারপ্রমুখ।


অনুষ্ঠানে এলাকার কৃষক কৃষাণীরা উপস্থিতছিলেন  পরে প্রধান অতিথিকে নিয়ে আউশ ধানের প্রদর্শনী ঘুরে দেখেন আখাউড়া উপজেলার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের কর্মকর্তারাআমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহনা টেলিভিশনের আখাউড়া উপজেলা প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন কবির ও মাই টিভির আখাউড়া প্রতিনিধি মোঃ জালাল হোসেন মামুন।

Facebook Comments Box


Posted ৬:০৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com