সোমবার ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ইউএনও রুমানা আক্তারের আনুষ্ঠানিক যোগদান

  |   সোমবার, ০৫ জুলাই ২০২১ | 1644 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ইউএনও রুমানা আক্তারের আনুষ্ঠানিক যোগদান

মো:সাইফুল ইসলাম#
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় দ্বিতীয় বার নারী নির্বাহী কর্মকর্তা হিসেবে আনুষ্ঠানিক ভাবে যোগদান করলেন রুমানা আক্তার।

আজ মঙ্গলবার সকালে সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ-আলমে নিকট থেকে দ্বায়িত্ব ভার গ্রহন করেন।এ সময় উপজেলা প্রসাশনের পক্ষ থেকে তাকে ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

যোগদান কালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া,নবাগত নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানান।এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


তিনি মাদারীপুর সদর উপজেলার খাগদি গ্রামের সন্তান ও কুমিল্লা জেলার বরুড়া উপজেলার রাজমারা গ্রামের পুত্রবধু।নবনিযুক্ত ইউএনও মাদারীপুর ডনোভান সরকারী বালিকা বিদ্যালয় থেকে এসএস সি,ফরিদপুর সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজ থেকে এইচ এস সি,পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাইকোলজিতে মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন।

তিনি বাংলাদেশ স্কাউটস এ এসিস্ট্যান ডিরেক্টর হিসেবে কর্মজীবন শুরু করেন।পরে ৩০তম বিসিএসে শিক্ষা ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে শিক্ষকতা করেন চট্টগ্রাম সরকারি কলেজ ও খুলনা সরকারি বি এল কলেজে।

২০১৪ সালে বিসিএসে প্রসাশন ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে বরিশাল জেলা কালেক্টরটে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন।সম্প্রতি তিনি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কতৃক আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ প্রাপ্ত হয়েছেন।


নবনিযুক্ত ইউএনও রুমানা আক্তার পেশাগত দায়িক্ত পালনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

Facebook Comments Box


Posted ৩:৩৯ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com