রবিবার ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় কমছে বন্যার পানি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ জুন ২০২২ | 156 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় কমছে বন্যার পানি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অব্যাহত ভারী বর্ষণ ও ভারতের ত্রিপুরা রাজ্যের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে প্লাবিত হওয়া উপজেলার সীমান্তবর্তী গ্রামগুলো থেকে পানি কমতে শুরু করেছে।

এদিকে স্থানীয় সংসদ আইনমন্ত্রী আনিসুল হকের সার্বিক প্রচেষ্টায় উপজেলার দক্ষিণ ইউনিয়ন ও মনিয়ন্ধ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫৪টি পরিবারের মাঝে সরকারিভাবে ত্রাণ বিতরণ করা হয়েছে।


রবিবার বিকালে উপজেলার দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অস্থায়ী আশ্রয় কেন্দ্রে প্রধানমন্ত্রী বিশেষ তাহবিল থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ ১১৪ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এছাড়া মনিয়ন্ধ ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০ টি পরিবারের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


এ সময় তাদের প্রত্যেককে ডাল ১ কেজি, চিনি ১ কেজি, আলু ২ কেজি, তৈল ১ লিটার, লবণ ১ কেজি, চিড়া ১কেজি, পেঁয়াজ ২ কেজি, দুধ ২০০ গ্রাম, মোমবাতি ১ বক্স, মেস ১বক্স, সাবান ১টি প্রদান করা হয়।


দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) তাপস চক্রবর্তী, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দীন, ইউনিয়ন ট্যাগ অফিসার কফিল উদ্দিন, আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান ভূঁইয়া, আব্দুল অহিদ ভূঁইয়া, ইউপি সদস্য ইদ্রিস মিয়া, আব্দুর রহিম,জাহের মিয়া, মোহাম্মদ মুসা মিয়া, দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক নাঈম আহমদ নীর, যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ পারভেজ, লুৎফর রহমান সজীব,ইসমাইল চৌধুরী,রাফসান জানি প্রমূখ।

Facebook Comments Box


Posted ১১:৫২ অপরাহ্ণ | রবিবার, ১৯ জুন ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com