শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু,দুই টি বাড়ি লকডাউন

  |   রবিবার, ৩১ মে ২০২০ | 628 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু,দুই টি বাড়ি লকডাউন

আখাউড়ার আলো ২৪ ডেক্স:ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে আতাউর রহমান সেলিম(৫৫)নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।


শনিবার ৩০ মে দুপুরে শ্বাসকষ্ট নিয়ে ঢাকা শিন-শিন জাপান হাসপাতালে তার মৃত্যু হয়। আতাউর রহমান সেলিম আখাউড়া পৌরসভার নারায়নপুর গ্রামের মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমানের ছেলে।


আখাউড়া পৌরসভা ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো: মন্তাজ মিয়া এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে তার বাড়িতে লাশ আনার পর শনিবার রাত সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা উপস্থিত হয়ে মৃত ব্যক্তির বাড়িঘরসহ দুইটি বাড়ি লকডাউন করেছে এবং মৃতু ব্যক্তিসহ যারা তার সংস্পর্শে ছিল সবার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। করোনার নিয়ম অনুযায়ী শনিবার রাতেই তার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 


মৃত ব্যাক্তির এক নিকট আত্মীয় জানায়, আতাউর রহমান সেলিম চট্টগ্রামে বন্দরে চাকুরী করতেন। গত ২৭ মে তার শ্বাসকষ্ট দেখা দিলে চিকিৎসার জন্য প্রথমে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। করোনা ভয়ে সেখানে তাকে চিকিৎসা দিতে অপরাগতা প্রকাশ করলে তাকে নিয়ে যাওয়া হয় শিন-শিন জাপান হাসপাতালে। এই হাসপাতালে নিয়ে আসার পর করোনার নমুনা সংগ্রহ করলেও রিপোর্ট না দেখে চিকিৎসা করতে রাজী হয়নি কর্তৃপক্ষ। পরে বিনা চিকিৎসায় শনিবার দুপুর ২টায় শ্বাসবন্ধ হয়ে আতাউর রহমান সেলিম মারা যায়। মৃত ব্যক্তির আগে থেকে শ্বাসকষ্ট থাকায় করোনায় মৃত্যু হয়নি বলে তার নিকট আত্মীয় দাবী করেছেন।

Facebook Comments Box

Posted ৩:২১ পূর্বাহ্ণ | রবিবার, ৩১ মে ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com