মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় খেটে খাওয়া মানুষের পাশে দাড়ালেন- খান ওয়েলফেয়ার এসোসিয়শন

  |   বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | 247 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় খেটে খাওয়া মানুষের পাশে দাড়ালেন- খান ওয়েলফেয়ার এসোসিয়শন
আখাউড়া প্রতিনিধি
করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার দেবগ্রাম দক্ষিন-পূর্ব পাড়ার খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে ” খান ওয়েলফেয়ার এসোসিয়েশন নামক একটি সামাজিক স্বেচ্ছাসেবামুলক সংগঠন।
গতকাল ( ১লা এপ্রিল) বিকাল ৫ টায় খেটে খাওয়া পরিবারগুলির মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে, ” খান ওয়েলফেয়ার এসোসিয়েশন।
বিতরনকৃত খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে- ২ কেজি চাউল, ২ কেজি আলো, ১ কেজি তৈল, ১ কেজি ডাল, আধা কেজি পেয়াজ ও ১ টি সাবান।
খোজ নিয়ে জানা গেছে- প্রায় ৫০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করেছে সংগঠনটি।
বিতরনকালে উপস্থিত ছিলেন, সাবেক ভারপ্রাপ্ত আখাউড়া দক্ষিন ইউ,পি চেয়ারম্যান ও সাবেক মেম্বার- তাহের আহাম্মদ খান, আখাউড়া উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহ- সভাপতি ও সাবেক কৃষি ব্যাংক কর্মকর্তা ইকবাল আহাম্মদ খান, আখাউড়া কৃষি ব্যাংকের ম্যানেজার- কামাল আহাম্মদ খান, তহশিলদার- কায়েস আহাম্মদ খান কাজল, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সার্ভেয়ার আমিন ও দলিল লেখক- বাদল আহাম্মদ খান, প্রভাষক জাবেদ আহাম্মদ খান, সার্ভেয়ার আমিন জুটন আহাম্মদ খান, আল আরাফাহ ব্যাংক কর্মকর্তা সুমন আহাম্মদ খান, কৃষি ব্যাংক কর্মকর্তা রোবেল আহাম্মদ খান, ডাঃ গোলাম মহিউদ্দিন খান আপন, ডাঃ ফারহানা খানম শাওন, সাকিব আহাম্মদ খান সৌরভ প্রমুখ।
এ বিষয়ে ইকবাল আহাম্মদ খান বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস বিস্তার রোধে সরকার যে নির্দেশনা দিয়েছেন, আমরা তা মেনে চলব।
এ বিষয়ে তাহের আহাম্মদ খান বলেন, শুধু করোনা ভাইরাস নয়,  দেশে যে কোন দুর্যোগ পরিস্থিতিতে আমরা আমাদের চারপাশের খেটে খাওয়া দিন মজুরদের পাশে দাড়াব।
এ বিষয়ে আখাউড়া কৃষি ব্যাংকের ম্যানেজার কামাল আহাম্মদ খান বলেন, যে কোন দুর্যোগ পরিস্থিতিতে খান ওয়েলফেয়ার এসোসিয়েশন গরীর ও অসহায় মানুষের পাশে থাকবে।
এ সময় সাংবাদিক বাদল আহাম্মদ খান , সর্বদা পরিস্কার পরিচ্ছন্ন থাকুন, ৩ ফুট দুরত্ব বজায় রাখুন, বেশী বেশী হাত মুখ ধৌত করুন, বাড়িতে ব্লিচিং পাউডার ও জীবানোনাশক স্প্রে করুন, ঘর থেকে কেউ বের হবেন না, সরকারের নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।
Facebook Comments Box

Posted ৪:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com