রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক।

  |   মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | 1037 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক।
মো:সাইফুল ইসলাম#
ব্রাক্ষণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির আখাউড়া জোনাল অফিসের উদ্যোগে গ্রাহক সেবায় উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে আখাউড়া পৌরসভা মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির আখাউড়া জোনাল অফিসের ডিজিএম আহাম্মদ শাহ আল জাবেরের সভাপতিত্বে উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। মতবিনিময় সভায় ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের বলেন, নিরাপদ বিদ্যুৎ ব্যাবহার, বিদ্যুৎ সাশ্রয় এবং বিদ্যুৎ এর ব্যাবহার  সম্পর্কে গ্রাহকদের মধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এ সময় সম্মানীত গ্রাহক সদস্যগণকে পরিমিত বিদ্যুৎ ব্যবহার, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, অবৈধ বিদ্যুৎ ব্যবহার, বিদ্যুৎ চুরি,পার্শ্ব সংযোগ পরিহার করার জন্য তিনি আহব্বান জানান।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলার মহিলা ভাইসচেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া,আখাউড়া মহিলা আওয়ামিলীগের সাধারন সম্পাদিকা পিয়ারা বেগম পিওনা, পৌর সচিব মো:ফারুক,পৌর যুবলীগ সভাপতি মনির খান,ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দীন বেগ সাপলু,মতবিনিময় সভায় আখাউড়া পৌরসভার সকল কাউন্সিলর,রাজনীতিবিদ সহ পৌর সভার সাধারন গ্রাহকরা উপস্থিত ছিলেন।
Facebook Comments Box

Posted ৭:২৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com