মঙ্গলবার ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় চুরির সরঞ্জামসহ ৪ চোর আটক

  |   বুধবার, ২৬ মে ২০২১ | 825 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় চুরির সরঞ্জামসহ ৪ চোর আটক

মো:সাইফুল ইসলাম
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চুরির প্রস্তুতিকালে সঙ্ঘবদ্ধ চার চোরকে আটক করেছে আখাউড়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বুধবার(২৬)মে ভোর রাতে পৌরশহরের শিমুল তলিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।আটকৃতরা হলেন, দলনেতা রাসেল(২২) সে পৌর এলাকার তারাগন গ্রামের আবুল কাশেম এর ছেলে।অপর তিনজন হলেন দেবগ্রামের জাহাঙ্গীর এর ছেলে শামিম(১৯) একই গ্রামের খায়ের মোল্লার ছেলে শুভ(১৮) এবং বড়বাজার এলাকার শাওন(১৯) সে সায়েন মিয়ার ছেলে।


পুলিশ জানায়, গভীর রাতে ট্রাকযোগে আখাউড়া ও আশেপাশের থানা এলাকা হতে লোহার তৈরী গ্রীল-পাইপ-পুরোনো লোহার সামগ্রী চুরি শুরু করেছিল একটি সংঘবদ্ধ চক্র।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই তাজুল ইসলাম ও এএসআই আলমগীরের নেতৃত্বে আখাউড়া থানা পুলিশের একটি দল (২৬ মে)বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে সংঘবদ্ধ এ চক্রটিকে ট্রাক ও চোরাই মালামাল সহ হাতে নাতে আটক করা হয়।


এসময় তাদের সাথে অপরাধ সংঘটনের ও চোরাই মালামাল পরিবহনে ব্যবহৃত একটি কাগজপত্রবিহীন পুরোনো ট্রাক, লোহার পাইপ-গ্রীলসহ বিভিন্ন ধরনের চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, চুরি,মাদক সহ বিভিন্ন অপরাধে জড়িতদের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।


Facebook Comments Box

Posted ৩:২৯ অপরাহ্ণ | বুধবার, ২৬ মে ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com