বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী গোলাম সামদানী ফেরদৌসের পক্ষে ব্যাপক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১ | 284 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী গোলাম সামদানী ফেরদৌসের পক্ষে ব্যাপক প্রচারণা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পাঁচটি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় বইছে নির্বাচনী হাওয়া।

তারই ধারাবাহিকতায় আখাউড়া ধরখার ইউনিয়নের আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ গোলাম সামদানী ফেরদৌস তার নিজ এলাকায় সভা, গণসংযোগ,কর্মীসভা,দলীয় কর্মসূচী ও ইউনিয়নের বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।সহযোগিতা করছেন ইউনিয়নের দোস্ত ও কর্মহীন হয়ে পড়া মানুষদের।


যোগাযোগ রাখছেন নিজ কর্মী-সমর্থকদের সঙ্গে পাশাপাশি যাচ্ছেন দলীয় নেতাকর্মীদের কাছে। ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানে বিলবোর্ড ব্যানার পোস্টার সাঁটিয়েছেন।তার পক্ষে সমর্থকরাও যোগাযোগ মাধ্যম ফেসবুক চালাচ্ছেন প্রচার প্রচারণা। তিনি এলাকায় একজন সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ।

চেয়ারম্যান প্রার্থী গোলাম সামদানী ফেরদৌস বলেন,আমি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আমি ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের সাথে কথা বলছি যোগাযোগ করছি এবং সারাও পাচ্ছি ব্যাপক।আমি চেয়ারম্যান হয়ে ইউনিয়ন বাসীর সেবা করতে চাই এবং তাদের পাশে থাকতে চাই।আমি আশা করছি আমার দল আওয়ামী লীগ আমাকে মূল্যায়ন করে চেয়ারম্যান পদে মনোনয়ন করবে।


স্থানীয়রা জানান, চেয়ারম্যান প্রার্থী মোঃ গোলাম সামদানী ফেরদৌস একজন ভালো মানুষ তিনি দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সুখে দুখে রয়েছেন এবং আওয়ামিলীগের একজন হেভিওয়েট প্রার্থী।দল তাকে মূল্যায়ন করলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। উল্লেখ্য আগামী ৩৪ ডিসেম্বর ৫উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box


Posted ৫:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com