মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  |   শনিবার, ১২ জুন ২০২১ | 719 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জোর পূর্বক ভাবে ধানের ফসলের জমির মাটি কেটে নেওয়া এবং হিন্দুদের শ্মশানের জায়গা দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভোক্তভোগী পরিবার গুলো।


শনিবার(১২জুন) সকালে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের দীঘির জান বাজারে ওই সংবাদ সম্মেলন হয়েছে।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবু বক্কর চৌধুরী বলেন,মাহবুবুল আলম দীপক চৌধুরী ও তার জামাতা আশরাফুল আলম জনি চৌধুরি জোরপূর্বক ভাবে আমার মালিকীয় ভূমি হতে প্রায় ২০ ফুট গভীর ৭ লক্ষ টাকার মাটি ড্রেজার দিয়ে কাটিয়া চুরি করে বিক্রি করে।

এসময় বীর মুক্তিযোদ্ধা ধন মিয়া অভিযোগ করে বলেন,চেয়ারম্যান হিন্দুদের শ্মশানের জায়গা ও খাল দখল করে ভরাট করে বিক্রি করেছে।বাছির মিয়া নামে আরেকজন বলেন,জনি দীপক চেয়ারম্যানের সহায়তায় দুই লাখ ফুট মাটি বিক্রির চুক্তি করে মাত্র সত্তর হাজার ফুট মাটি দিয়ে বাকি মাটি দেয়নি এবং টাকা ফেরত দেয়নি।


সাদিকুর রহমান চৌধুরী বলেন,তিন বছর আগে জনি ও তার সন্ত্রাসীরা আমার উপর বর্বর হামলা করে চার বছর ধরে পুকুর দখল করে রেখেছে,বাগানের গাছ বিক্রি করছে এবং তিন বিঘা জমি জোর করে দখল করে মাটি বিক্রি করেছে।

এসময় এলাকার লোকজন অভিযোগ করে বলেন,এলাকার নীরিহ মানুষদের ভয় দেখিয়ে তাদের জায়গা থেকে মাটি বিক্রি করে।এলাকায় ভূমিদস্যু হিসেবে তারা পরিচিত।সংবাদ সম্মেলনে মনিয়ন্দ ইউনিয়নের আওয়ামিলীগের সাধারন সম্পাদক মো:আলমগীর হোসেনসহ এলাকার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।


Facebook Comments Box

Posted ৮:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ১২ জুন ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com