শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

অমিত হাসান অপু:   |   মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩ | 88 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

‘নিরাপদ মাছে ভরবো দেশ”গড়বো স্মার্ট বাংলাদেশ’এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১১ ঘটিকায় উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি ভের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা মিলনায়তনের সামনে এসে শেষ হয়। র‌্যালিতে মৎস্য অফিসের কর্মকর্তা-কর্মচারী এবং মৎস্যজীবী চাষীরা অংশগ্রহণ করে।


পরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলার মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রওনক জাহানের সভাপতিত্বে ও মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মুসলেহ উদ্দিন,উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আবু ইউসুফ নুরুলাহ, উপজেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার গুলাম মোস্তফা,উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম সুমন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা শী প্রা নাথ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভা শেষে মৎস্য সম্পদ উন্নয়নে বিশেষ অবদানের জন্য তিন চাষীকে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট প্রদান করা হয়। উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে ২৪ জুলাই থেকে আগামী ৩০ জুলাই বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 


Facebook Comments Box


Posted ৬:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com