বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় জাতীয় শোক দিবস পালিত।

  |   বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | 913 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় জাতীয় শোক দিবস পালিত।

মো:সাইফ খান: স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আখাউড়ায় রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিশাল রেলী বের হয় রেলীতে মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিবিদ শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের সহস্রাধিক মানুষ অংশ নেয়। রেলীটি পৌশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ। পরে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত অস্থায়ী মঞ্চে রাখা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান অতিথিরা।


পরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে আলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, মুক্তিযোদ্ধা আব্দুল হাই, কৃষি কর্মকর্তা জুয়েল রানা, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শওকত আকবর খান, উপজেলা শিক্ষা অফিসার নুর জাহান বেগম, জাসদ নেতা মো. জালাল উদ্দিন জালু, পৌরসভার হিসাব রক্ষক লিয়াকত আলী, মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক কাজী মো. তারেক, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন, প্রধান শিক্ষক মৌসুমী আক্তার, মাহতাব মিয়া প্রমুখ।

বক্তারা ১৫ আগষ্টের কালরাত্রে শাহাদাৎবরণকারী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল সদস্যের প্রতি শ্রদ্ধা জানান এবং তাঁদের আত্মার মাগফেরাত কামনা করেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য সকলের প্রতি আহবান জানান। তারা বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে শাস্তির রায় কার্যকর করার দাবী জানান।


Facebook Comments Box


Posted ১:১২ অপরাহ্ণ | বুধবার, ১৫ আগস্ট ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com