শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় জেলা পরিষদ সদস্য সাংবাদিক সাইফুল ইসলামকে সংবর্ধনা।

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২ | 225 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় জেলা পরিষদ সদস্য সাংবাদিক সাইফুল ইসলামকে সংবর্ধনা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৬নং ওয়ার্ড (আখাউড়া-উপজেলা) থেকে সদস্য নির্বাচিত হওয়ায় সাংবাদিক মোঃ সাইফুল ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শুক্রবার(২৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার দক্ষিণ ইউনিয়ন পরিষদের ছোট কুড়িপাইকা গ্রামবাসীর উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে জেলা পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলামকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয় গ্রামবাসী।


পরে ছোটকুড়ি পাইকা বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কক্ষে আয়োজিত অনুষ্ঠানে হীরাপুর শহীদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রোকন উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও সাইফুল ইসলাম সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সফর আলী ভুঁইয়া, সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুল রহিম মেম্বার বর্তমান ইউপি সদস্য মোহাম্মদ আলী কালু,বীর মুক্তিযোদ্ধা সুবেদার জাবেদ ইকবাল খন্দকার, সুবেদার শওকত আলী, বিজিবি সদস্য মোঃ ছিদ্দিক ভুঁইয়া,মোঃ ফারুক মোল্লা ,মোঃ আবুল ফয়সাল, মোঃ বাছির মিয়া ,মোঃ আওয়াল মিয়া ,মোঃ আলমগীর হোসেন ভুঁইয়া,মোঃ মানিক মাস্টার প্রমুখ।


বক্তারা জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় সাংবাদিক মোঃ সাইফুল ইসলামকে অভিনন্দন জানান এবং নিজ সামর্থের মাঝে সততা ও নিষ্ঠার সাথে জনগণের কল্যাণ ও এলাকার উন্নয়ন করার আহ্বান জানান।

সংবর্ধিত অতিথি জেলা পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলাম তাকে নির্বাচিত করায় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এ সময় তিনি সকলের দোয়া প্রার্থনা করেন।


Facebook Comments Box

Posted ৬:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com