বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৮

  |   সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | 2111 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৮

বিশেষ প্রতিনিধি# রোববার রাতে আখাউড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক পক্ষের সশস্ত্র হামলায় কমপক্ষে ৮ জন আহত হয়েছে। গুরুত্বর আহত ৩জনকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশংকাজনক অবস্থায় একজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রাত পোনে ১০টায় আখাউড়া রাধানগর রানিংরোমের পাশে শাহ আলম মিয়ার সাথে শরীফ হোসেন ওরফে ফুল মিয়ার ছোট ভাই ঝগড়ায় লিপ্ত হয়। এই ঘটনাকে কেন্দ্র করে শাহ আলম মিয়ার লোকজন দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে ফুল মিয়ার বাড়িতে হামলা চালায়। এই হামলায় আহত হয় পিয়ারা বেগম (৬০), ইউনুছ মিয়া (৩৭), পারুল বেগম (২৮), আল আমীন (২৮), মুক্তা আক্তার (২০), শরীফা বেগম (৩৫), রফিকুল ইসলাম (৩০) আমীর হোসেন (১৮)। আহতদের মধ্যে ইউনুছ ও পারুলকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিয়ারা বেগমকে মুর্মুর্ষ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


এদিকে এই হামলার খবর পেয়ে ছুটে যান আখাউড়া থানা পুলিশ। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিনসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরির্দশন করেছে।
এ ব্যাপারে শরীফ হোসেন ওরফে ফুল মিয়া জানায়, আগামীকাল তার ছেলের সুন্নতে খতনা উপলক্ষ্যে বাড়িতে আত্মীয় স্বজন ভর্তি অবস্থায় জজ মিয়ার ছেলেরা ও তাদের সঙ্গীয় ১০/১২ জন লোক দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে হামলা চালিয়ে তার আত্মীয় স্বজনসহ পরিবারের ১০জনকে বেদম পিটিয়ে আহত করেছে।
এ ব্যপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানায়, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। ঘটনাস্থল থেকে ৪জনকে আটক করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১২:০৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com