শনিবার ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় তেল উদ্ধারের ঘটনায় বিএনপি নেতার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২ | 226 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় তেল উদ্ধারের ঘটনায় বিএনপি নেতার সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বাড়ি থেকে তেল উদ্ধারের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন বিএনপি নেতা মোঃ জহিরুল ইসলাম (জুরু)। তিনি উপজেলার ধরখার ইউনিয়ন বিএনপির সদস্য সচিব।

বৃহস্পতিবার দুপুরে আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। এ সময় লিখিত বক্তব্যে তিনি উদ্ধার হওয়া তেল সম্পর্কে নিজের অবস্থান তুল ধরেন।


লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি দুই ছেলেসহ দীর্ঘ দিন যাবত প্রবাসে থাকি। আমার স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে গত ২৪ আগষ্ট দেশে এসেছি। চিকিৎসার জন্য স্ত্রীকে নিয়ে ২৭ আগষ্ট ঢাকায় চলে যাই। আমার পুরাতন বাড়িতে শাহীন খান নামে এক ব্যবসায়ীসহ আরও কিছু ভাড়াটিয়া থাকে। গত ২৯ আগষ্ট আমার ভাড়াটিয়া শাহীন খানের বাসার একটি রুম থেকে পুলিশ অনেকগুলো সোয়াবিন তেলের বোতল উদ্ধার করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং পত্রিকায় বিএনপি নেতার বাড়ি থেকে তেল জব্ধ শিরোনামে আমার নাম জড়িয়ে সংবাদ প্রচার হয়।

প্রকৃতপক্ষে উদ্ধারকৃত তেল সম্পর্কে আমি এবং আমার পরিবারের কেউ কিছু জানি না। ওই তেলের সাথে আমার কোন সম্পর্ক নাই। এহেন ভুল তথ্য প্রচারে আমার সামাজিক সম্মানহানি হয়েছে এবং সাধারণ মানুষ বিভ্রান্ত হয়েছে। আামি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল। প্রকৃত ঘটনাটি সংশ্লিস্ট কর্তৃপক্ষের দৃষ্টি গোচরের জন্য আপনাদের মাধ্যমে তুলে ধরলাম।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আবু শাহজাহান সর্দার, অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য শহিদুল ইসলাম।


Facebook Comments Box


Posted ৩:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com