মঙ্গলবার ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় দক্ষিণ ইউপি নির্বাচন উপলক্ষে এক মঞ্চে সকল প্রার্থী

অমিত হাসান অপু:   |   শনিবার, ১১ ডিসেম্বর ২০২১ | 161 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় দক্ষিণ ইউপি নির্বাচন উপলক্ষে এক মঞ্চে সকল প্রার্থী

শনিবার (১১ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দক্ষিণ ইউনিয়নের হিরাপুর শহীদ নোয়াব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে সুষ্ঠু শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে নির্বাচন আয়োজনের লক্ষ্যে একই মঞ্চে সকল প্রার্থীদের নিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলো ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ।

দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে ফলাফল আসুক না কেনো সকল প্রার্থীরা কাঁধে কাঁধ মিলিয়ে সম্মিলিতভাবে ইউনিয়নের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতিও দিয়েছেন। এসময় দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী জালাল উদ্দিন ও আজাদ ভূঁইয়া সহ সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী দশজন, নয়টি ওয়ার্ডের মেম্বার প্রার্থী ৩২ জন তাদের ভিন্ন ভিন্ন কর্মপরিকল্পনা থাকলেও তারা একটি স্থানে একমত পোষণ করে বলেন যে দক্ষিণ ইউনিয়নকে মাদকমুক্ত, ইভটিজিং মুক্ত পরিচ্ছন্ন আধুনিক নগরী গড়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করেন।


এছাড়াও নয়টি ওয়ার্ডে সেবার মান নিশ্চিত করাসহ রাস্তাঘাট নির্মাণ শিক্ষা ব্যবস্থায় আধুনিকায়ন চিকিৎসার মান উন্নত করণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করার অঙ্গিকার করেন তারা।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার, কসবা আখাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার নাহিদ হোসেন, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান,আখাউড়া দক্ষিণ ইউনিয়ন বিট পুলিশ অফিসার এসআই মইনাল হোসেন খান,সহকারী বিট পুলিশ অফিসার এসআই হেলাল সহ আরো অনেকে।


Facebook Comments Box


Posted ১০:২৩ অপরাহ্ণ | শনিবার, ১১ ডিসেম্বর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com