সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় দালালের প্রতারণায় যুবকের আত্মহত্যা।

  |   বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | 831 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় দালালের প্রতারণায় যুবকের আত্মহত্যা।

বিশেষ প্রতিনিধি# ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দালালের (আদম পাচারকারী) প্রতারণায় প্রবাসে যেতে না পারায় অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। বুধবার সকালে উপজেলার মনিয়ন্দ দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।


মৃত জামির হোসেন (২৪) ওই এলাকার বাসিন্দা হাসেম মিয়ার ছেলে।

জামির হোসেনের পিতা হাসেম মিয়া জানান, তার ছেলে জামির হোসেনকে একই এলাকার আদম পাচারকারী বাবুল মৃধা ইরাক পাঠানোর কথা বলে বিভিন্ন সময়ে ৪ লাখ টাকা নেয়। কিন্তু দুই বছর অতিবাহিত হয়ে গেলেও তার ছেলেকে প্রবাসে পাঠাচ্ছে না সে।


তিনি বলেন, সম্প্রতি প্রবাসে পাঠাবে বলে দালাল (আদম পাচারকারী) বাবুল একাধিকবার তার ছেলেকে ঢাকায় নেয়। কিন্তু তার ছেলে জামির ফের ঢাকা থেকে বাড়িতে ফেরৎ আসে। ক্ষিপ্ত হয়ে বুধবার সকালে দালাল বাবুল মৃধার কাছে বিদেশ পাঠানোর জন্য দেয়া সব টাকা ফেরৎ চায় হাসেম। এ সময় প্রভাবশালী বাবুল মৃধা হাসেমের সঙ্গে খারাপ আচরণ করে। এতে জামির হোসেন অভিমান করে বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে রাজমিস্ত্রীর কাজ করতো বলে স্থানীয়রা জানায়।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

Facebook Comments Box

Posted ১:০২ অপরাহ্ণ | বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com