মঙ্গলবার ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় দুইটি দুর্ধর্ষ চুরি জনমনে চরম আতংক।

  |   বুধবার, ০৬ মার্চ ২০১৯ | 974 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় দুইটি দুর্ধর্ষ চুরি জনমনে চরম আতংক।

আখাউড়ার আলো ২৪ ডেস্ক#

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গত দুইদিনে দুইটি দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ কমপক্ষে ১৪ লাখ টাকার মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল। এই ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে।


মঙ্গলবার দিবাগত মধ্যরাতে একটি অস্ত্রধারী চোরের দল আখাউড়া দুর্গাপুর গ্রামের নুর মিয়ার বাড়ির গেইট ও দরজার তালা ভেঙ্গে পরিবার লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ৭ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকারসহ অন্তত সাড়ে ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

একই কায়দায় সোমবার দিবাগত মধ্যরাতে আখাউড়া চানপুর গ্রামের শাহাদত মিয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘরের তালা ভেঙ্গে পরিবার লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ সাড়ে ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল।


হাজী নুরু মিয়া জানান, রাত আনুমানিক ১টার দিকে ডাকাতরা প্রথমে কলাপসিবল গেইটের তালা এবং দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে লোকজনকে বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে  টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন বলেন, পুলিশ দুটি ঘটনাস্থল পরির্দশন করেছে। যারা এই চুরির সাথে জড়িত তাদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযানে নেমেছে।


Facebook Comments Box

Posted ৯:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ মার্চ ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com