রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় পদ্মাবিল উপভোগে ব্রাহ্মণবাড়িয়ার একঝাক তরুণ সাংবাদিক।

  |   শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯ | 1651 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় পদ্মাবিল উপভোগে ব্রাহ্মণবাড়িয়ার একঝাক তরুণ সাংবাদিক।

অাখাউড়া প্রতিনিধি#

আখাউড়ার ঘাগুটিয়া ও ধর্মনগর কালীবাড়ী পদ্মবিলের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া, কসবা, নবীনগর ও বিজয়নগর উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার একঝাক তরুণ সাংবাদিক।


সাংবাদিকদের মতো দূর দূরান্ত থেকে অনেক ভ্রমন পিয়াসী পর্যটকদের ঢল নামে প্রতিদিন সকাল দুপুর  কিংবা বিকালে।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ঘাগুটিয়া ও ধর্মনগর কালীবাড়ী পদ্মবিলে এখন ভ্রমন পিয়াসী পর্যটকদের আনাগোনায় মুখরিত, যে কারো মনে ভিন্নমাত্রার অনুভুতি জাগাবে এই পদ্মবিলের সৌন্দর্যে।


                         

ভারতের ত্রিপুরা রাজ্যের আমতলী আর বাংলাদেশের আখাউড়া উপজেলার ঘাগুটিয়া গ্রামের মাঝখানের বিলে জলপদ্ম সারি সারি ডগায় ফোটা গোলাপী পদ্মের সুবাশ আর বাতাসের দোলাজলে সৃষ্টি হয়েছে এক ভিন্ন প্রকৃতিক পরিবেশ।


বর্ষামৌসুমে পর্যটকদের অনেকেই আসেন পদ্মের সৌন্দর্য্যে উপভোগের পাশাপাশি ছবিতুলে নিজেকে সৃতির ফ্রেমে বন্ধি রাখতেসব বয়সীর মানুষ ভীড় করছে এ পদ্মাবিলে।

প্রকৃতির এই নয়নাভিরাম পদ্মবিলটি সাধারন মানুষের কাছে গত কয়েক বছর আগেও অপরিচিত ছিল।  কিন্তু
ফেইজবুকের কল্যানে তা এখন অনেকের কাছেই পরিচিত।

আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ঘাগুটিয়া পদ্মবিলটি প্রায় ১২০ একর জায়গা নিয়ে বিস্তৃত, আর ধর্মনগর কালীবাড়ী পদ্মবিলটি প্রায় ২০০একর জায়গা নিয়ে কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বোল্লাবাড়ী পর্যন্ত বিস্তৃত।

প্রতিদিন পরিবার পরিজন নিয়ে শতশত দর্শনার্থী আসে এই দুটি বিল পরিদর্শন করার জন্য।
স্থানীয় সরকারের কাছে সাংবাদিক ও স্থানীয় এলাকাবাসীর, দাবী এই পদ্মবিলে সৌন্দর্যরক্ষাসহ
রাস্তাঘাটগুলো মেরামত করা। পাশাপাশি স্থানদুটির গুরুত্ব বিবেচনা করে এর উন্নয়ন কল্পে যা যা করা দরকার তা করার দাবি জানান তারা।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবং  দৈনিক যুগান্তর  আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু, নবীনগর বাংলাটিভির প্রতিনিধি পিয়াল হাসান রিয়াজ, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি সাইফুল ইসলাম,বিজয়টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন উজ্জল কসবা বাংলাটিভির প্রতিনিধি মো:রুবেল হোসেন,বিজয়নগর বাংলাটিভির প্রতিনিধি সামছুল ইসলাম লিটন,আখাউড়া বিজয়টিভির প্রতিনিধি আশরাফুল মামুন,আখাউড়া মোহনাটিভির প্রতিনিধি মোশারফ হোসেন কবীর,নতুনসময় টিভির নবীনগর প্রতিনিধ মো: দিপু আহম্মেদ, নবীনগর টিভির প্রতিনিধি মুনিরা মনি,সাংবাদিক হেবজুল বাহার, অমিত হাসান অপু  প্রমূখ।

Facebook Comments Box

Posted ৫:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com