সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় পারভেজ হত্যার আসামীদের বিচারের দাবিতে মানববন্ধন

  |   শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০ | 478 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় পারভেজ হত্যার আসামীদের বিচারের দাবিতে মানববন্ধন

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার গংগাসাগর জাঙ্গাল এলাকাবাসীর আয়োজনে পারভেজ কে আত্মহত্যায় বাধ্যকারী সন্ত্রাসী কালু মিয়া,জীবন,ইদনসহ অন্যান্য আসামীদের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার নিশ্চিত করার দাবিতে মানববন্ধন করা হয়েছে।


শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ ঘটিকায় গংগাসাগর রেলগেইট সংলগ্ন নির্মাণাধীন আখাউড়া টু চট্টগ্রাম ডাবল রেললাইন সড়কে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

আখাউড়ার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে পারভেজ(২২)।সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়ার খৈয়াসার এলাকার জীবন মিয়া ও ইদন মিয়ার সেনেটারি মালামালের দোকানে পাইপ ফিল্টার মিস্ত্রী হিসেবে কাজ করে আসছে। ৩/৪ বছরের বেতন এবং কাজের পারিশ্রমিক বাবদ প্রায় ৬/৭ লক্ষ টাকা ওই দোকানের মালিক কালু মিয়া ও জীবন মিয়ার কাছে চাইলে তাকে মেরে লাশ গুম করার হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।টানা তিনদিন মারধর করে তাকে।


গত ৬ নভেম্বর রোজ শুক্রবার সকাল আনুমানিক ৮ ঘটিকা থেকে ৯ ঘটিকায় পারভেজ ফেইসবুক লাইভে এসে তার উপর করা অন্যায়-অত্যাচার ও অমানুষিক নির্যাতনের কারনে রাগে কষ্ট সহ্য করতে না পেরে কীটনাশক জাতীয় ঔষুধ খেয়ে ফেলে।ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খৈয়াসার হূমায়ুন এর ইজি বাইক অটু গেরেজ সংলগ্ন বালুর মাঠে ঘটনাটি ঘটে।

উল্লেখ্য বিষ খাওয়ার আগের দিন রাতে কালু মিয়া ও জীবন মিয়া পারভেজ কে টাকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে ঘরের ভিতরে বন্দি করে রাতভর অমানুষিক নির্যাতন ও মারধর করে।বিষ খাওয়ার খবর পেয়ে তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর যন্ত্রণায় ছটফটরত অবস্থায় দ্রুত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।এ ঘটনায় মৃত পারভেজের মা জরিনা খাতুন বাদি হয়ে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।মামলা প্রত্যাহারের জন্য বাদীনিকে সন্ত্রাসী দ্বারা খুন করে লাশ গুম করার হুমকি দিচ্ছে আসামীরা।এ ঘটনায় বাদীনি জরিনা খাতুন জানমালের নিরাপত্তার অভাবসহ দায়েরকৃত মামলার ন্যায় বিচার চেয়ে আখাউড়া থানায় সাধারণ ডায়রী করেন।


মানববন্ধনে বক্তারা বলেন,পারভেজ খৈয়াসার এলাকায় কালুর দোকানে দীর্ঘ ৯ বছর যাবৎ কাজ করে আসছে।কাজের টাকা চাইলেই কালু ও জীবন তাকে মারধর করতো।বাসায় কাজ করে একমাত্র ছেলে পারভেজকে নিয়ে মানবেতর জীবন যাপন করতো বিধবা জরিনা খাতুন।ব্রাহ্মণবাড়িয়ায় থাকতে হলে জীবনের দোকানে কাজ করে থাকতে হবে বলে হুমকি দিতো।মারধর করে বিষ খাওয়ানোর পর পারভেজের হাতের মোবাইলটি নিয়ে চলে যায় জীবন ও তার সহযোগীরা।মামলাটা তদন্তের জন্য পিবিআই’র কাছে হস্তান্তর করা হয়েছে।জীবন সন্ত্রাসী ধরনের লোক। তার অনেক পুলাপান আছে। জীবনের কাছে পিস্তল থাকে, যেকোনো সময় গুলি করে মেরে ফেলে দিতে পারে।জাঙ্গালের যাকে পাচ্ছে তাকে মারধর করাসহ হত্যার হুমকি দিচ্ছে জীবন ও তার সহযোগীরা। একমাত্র ছেলে পারভেজের হত্যারকারীদের ফাঁসি চান

তার মা।মাননীয় প্রধানমন্ত্রী,স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী এড.আনিসুল হকসহ প্রশাসনের নিকট পারভেজ হত্যার বিচার নিশ্চিত করার দাবি জানান তারা।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোগড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড জাঙ্গাল গ্রামের মেম্বার আবুল কাশেম,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Facebook Comments Box

Posted ১০:৩৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com