বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় পুলিশের অভিযানে ওয়ার্ড কাউন্সিলরসহ ১৩ জুয়ারি গ্রেফতার

রওনক ইসলাম   |   শুক্রবার, ০৭ জুলাই ২০২৩ | 96 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় পুলিশের অভিযানে ওয়ার্ড কাউন্সিলরসহ ১৩ জুয়ারি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ আখাউড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো:সুজন মিয়া ও তার সঙ্গে থাকা আরো ১২ জুয়ারী কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১,৪০,১১২/(এক লক্ষ চল্লিশ হাজার একশত বার টাকা)উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১১.৩০ ঘটিকায় উপজেলার পৌরসভাস্থ, রূপনগর এলাকার রেলওয়ে জংশনের পশ্চিম পার্শ্বে রেলওয়ে ক্লাবের পশ্চিম পাশের কক্ষে হইতে জুয়া খেলা চলাকালীন অবস্থায় জুয়া খেলার নগদ ১,৪০,১১২(এক লক্ষ চল্লিশ হাজার একশত বার)টাকা, ১০৪ টি তাস কার্ডসহ ১৩ জুয়ারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ বাবুল মিয়া(৬০) ২।মোঃ সুজন মিয়া(৩০) ৩। সবুজ খন্দকার(৩৫) ৪। আমজাদ হোসেন(৩০) ৫। মোঃ আব্দুর রউফ(৪৪) ৬। মো:সোহাগ খান (৩০) ৭। এমদাদুল ইসলাম ভূইয়া(৫০) ৮। মোঃ রবিউল(৩০) ৯।মজিবুর(৫৫) ১০। মোঃ ফরিদ মিয়া(৬০) ১১। ফুল মিয়া(৬৮) ১২। ফখরুল মিয়া(৪৫) ১৩। মোঃ ইমরান(৪৮)।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আসাদুল ইসলাম জনান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত আসামীদেরকে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


Facebook Comments Box


Posted ৪:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ জুলাই ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com