বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় প্রতিবেশীর বিরুদ্ধে সম্পত্তি জবর দখল করার চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | 182 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় প্রতিবেশীর বিরুদ্ধে সম্পত্তি জবর দখল করার চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রতিবেশীর বিরুদ্ধে সম্পত্তি জবর, দখল করার চেষ্টা ও পায়তারা করার জন্য থানায় অভিযোগ করেছে মোঃ নায়েব আলী নামে এক ব্যক্তি।তিনি উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ দক্ষিণ পাড়া গ্রামের মৃত মিন্টু মিয়ার ছেলে।

গত (১৪ অক্টোবর) মোঃ নায়েব আলী তার বাড়িতে জবরদখল, ভাঙচুর,ফলজ বৃক্ষ কর্তন,ভইভীতি প্রদর্শন, প্রাণনাশের হুমকির দায়ে ১০ জনকে বিবাদী করে আখাউড়া থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযোগে তিনি বলেন, বিবাদী গন লাঠিয়াল, পরলোভী, ভূমিদস্যু, উশৃংখল প্রকৃতির লোকজন। ঘটনার পূর্ব হইতে মোঃ উনু মিয়া (৬০) ও মমতাজ বেগম (৬০)এই দুই বিবাদীর সহিত আমার মালিকি ও বিভিন্ন দাগের জায়গা সম্পত্তি নিয়ে আদালতে একাধিক মামলা মোকাদ্দমা চলমান আছে। বিবাদীরা ঘটনার পূর্ব হইতে আমার বসত বাড়ি-ঘর ভাঙচুর করিয়া আমাকে উচ্ছেদ এবং আমার সহায় সম্পত্তি জবর দখলের চেষ্টা ও পায়তারা করিয়া আসিতেছে।ঘটনার দিন বিকেলে বিবাদীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ঘরের দরজা জানালা ভাঙচুর করে আমাকে এলোপাতাড়িভাবে কিল ঘুষি লাথি মারে এবং আমার ফলজ বৃক্ষের গাছ কেটে ফেলে। বিবাদী গন যেকোনো সময়ে শক্তির দাপট দেখাইয়া আমার মালিকি ও দখলীয় জায়গা জমি অন্যায় ভাবে জবর দখল করিয়া নিতে পারে। তাই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমি থানায় অভিযোগ দায়ের করেছি।

অভিযুক্ত উনু মিয়া বলেন, মোঃ নায়েব আলী ভূঁইয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন তার সাথে আমার মালেকিয় বিভিন্ন জায়গার সম্পত্তি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে।আমরা তার বাড়িতে হামলা করার প্রশ্নই আসে না।


Facebook Comments Box


Posted ১১:১২ অপরাহ্ণ | রবিবার, ১৭ অক্টোবর ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com