শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় প্রবীণ সাংবাদিক ইউসুফ সারোয়ারের ইন্তেকাল

আখাউড়ার আলো২৪ ডেস্ক:   |   সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩ | 97 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় প্রবীণ সাংবাদিক ইউসুফ সারোয়ারের ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি, প্রবীন সাংবাদিক মোঃ ইউসুফ সারোয়ার (৭৩) আর নেই। সোমবার (১১ সেপ্টেম্বর )ভোর সাড়ে ৫ টায় পৌরশহরের রাধানগরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি। (ইন্না নিল্লাহে… রাজিউন)। তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস, কিডনি রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে, এক ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।


দীর্ঘ ৪ দশকের সাংবাদিকতা জীবনে ইউসুফ সারোয়ার দৈনিক ইনকিলাব, কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক রূপসী বাংলার আখাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। এছাড়া মাসিক আখাউড়া সংবাদ এর সম্পাদক ছিলেন।

এদিকে, সাংবাদিকতার পাশাপাশি ইউসুফ সারোয়ার রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি আখাউড়া উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি সাধারণ বীমা কর্পোরেশনের আখাউড়া অফিসের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন শেষে কয়েক বছর আগে চাকুরী থেকে অবসরে যান।


এদিকে সাংবাদিক ইউসুফ সারোয়ারের মৃত্যুতে আখাউড়ার সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিনের সহকর্মী, সাংবাদিক নেতাকে হারিয়ে শোকাভিভূত হয়ে পড়েছেন সাংবাদিকরা। সকালে তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে তাকে শেষ বারের মতো দেখতে বাড়িতে ছুটে যান আত্মীয় স্বজন, বন্ধু- শুভাকাঙ্ক্ষী, রাজনৈতিক সহকর্মী ও সকল সাংবাদিকবৃন্দরা।

নিহতের একমাত্র ছেলে সাংবাদিক ফজলে রাব্বি জানান, সোমবার (১১ সেপ্টেম্বর )বেলা ২ টায় তার পৈতৃক ভিটা শহরের নারায়নপুর বাইপাস সংলগ্ন মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। ফজলে রাব্বি তার বাবার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।


আখাউড়ার সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, আমরা সাংবাদিকতা জীবনের দীর্ঘদিনের একজন অভিভাবককে হারালাম। আমরা গভীরভাবে শোকাহত। আমরা দোয়া করি আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসী করেন। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা।

Facebook Comments Box

Posted ১২:২০ অপরাহ্ণ | সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com