মঙ্গলবার ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বিকাশের মাধ্যমে প্রতারনা করায় যুবকে উত্তম মধ্যম

  |   শুক্রবার, ২৭ মার্চ ২০২০ | 810 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বিকাশের মাধ্যমে প্রতারনা করায় যুবকে উত্তম মধ্যম

আখাউড়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের কর্মমঠ বাজারে বিকাশের মাধ্যমে প্রতারনার চেষ্টাকালে এক প্রতারককে আটক করেছে জনতা।


বৃহস্পতিবার বিকালে উপজেলার স্থানীয় কর্মমঠ বাজারের পাভীন পল্লী ফোন সেন্টারের মালিক ডাক্তার ফজলুল হক ভূইঁয়া’র দোকানে এ ঘটনাটি ঘটে।

জানাগেছে ঐ প্রতারক বিকাশের দোকানদার ডাক্তার ফজলুল হককে একটি নাম্বার দিয়ে ১৬,৩২০ টাকা বিকাশের মাধ্যমে পাঠাতে বলেন দোকানদার টাকা পাঠানোর পর প্রতারক তার খালাতো ভাই টাকা দিবে বলে কৌশলে ফোনে কথা বলতে বলতে দৌরে পালানোর সময় উপস্থিত জনতা তাকে ধরে ফেলে উত্তম-মাধ্যাম দিয়ে আটকিয়ে রাখে।


আটক প্রতারকের নাম মোঃ সুমন মিয়া, সে উপজেলার মোগড়াবাজার গঙ্গাসাগর কাছারীর উত্তর পাশে গাংভাঙ্গা গ্রামের মরহুম সোনাব আলীর নাতী ও মোঃ কাইয়ুম মিয়ার ছেলে।

পরে মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল ভূইয়া ও তার পিতার উপস্থিতে পনের হাজার আটশত টাকা বিকাশের মাধ্যমেই ফেরত এনে আটশত টাকা বাকী রেখে প্রতারককে তার বাবার হাতে তুলে দেন ইউনিয়ন চেয়ারম্যান।


তার পিতা কাইয়ুম মিয়া জানান তার ছেলে এর আগেও অনেক গুলো প্রতারনা করেছে যার কারনে সে অনেক জায়গায় ছেলের জন্য ক্ষমা চাইতে হয়েছে।

পিতার সিদ্ধান্ত অনুযায়ী তার প্রতারক ছেলেকে পুলিশে না দিয়ে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান মনিয়ন্দ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামাল ভূইয়া।

 

Facebook Comments Box

Posted ১১:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৭ মার্চ ২০২০

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com