বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ সাংবাদিক গ্রেফতার।

  |   বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | 799 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ সাংবাদিক গ্রেফতার।
আখাউড়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিক পরিচয়ে ব্যবসা করতে গিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ হেলাল উদ্দিন (৪৪) নামে এক ভুয়া সাংবাদিক ও তার সহযোগীকে একটি রেজিষ্টেশন বিহীন পালসার মোটরসাইকেল সহ গ্রেফতার করেছে পুলিশ।
 বুধবার বিকালে আখাউড়া মনিয়ন্ধ এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মনিয়ন্ধ ইউনিয়নের আখাউড়া-কসবা সড়কের বটগাছতল এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মো: হেলাল উদ্দিন (৪৪) ও  জাকির হোসেন (৪২) নামে দুই মোটরসাইকেল আরোহীকে আটক করে পুলিশ তল্লাশী চালায়। এসময় তাদের নিকট থেকে ৭০০ পিস ইয়াবা উদ্ধার হয়। পরে পুলিশ মোটরসাইকেল ও ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
গ্রেফতারকৃত মো: হেলাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার গোকর্ণ ঘাটের মৃত আব্দুল জলিলের পুত্র। তার সঙ্গে দৈনিক ফ্রনটিয়ার নামক একটি সংবাদপত্রের আইডি কার্ড পাওয়া যায়। এই পরিচয়পত্রে মো: হেলাল উদ্দিন এই সংবাদপত্রের ‘ক্রাইম রিপোর্টার উল্লেখ্য রয়েছে। তার সহযোগী গ্রেফতারকৃত মো: জাকির হোসেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রসুলপুর গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমদ নিজামী জানান, আটককৃতদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ সকালে আদালতে সপোর্দ করা হয়েছে।
Facebook Comments Box

Posted ৬:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com