শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত, পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০২২ | 212 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত, পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে গুরুতর আহত এবং দোকান ভাঙচুরের অভিযোগে আখাউড়ায় এক কাউন্সিলরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

গুরুতর আহত মোঃ তোফাজ্জল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তোফাজ্জল হোসেন পৌরশহরের নারায়ণপুরের বাসিন্দা ও আখাউড়া সড়ক বাজারের মোটর সাইকেল পার্টস ব্যবসায়ী। এ ঘটনায় ওই ব্যবসায়ীর বড় ভাই মোঃ জামির হোসেন বাদী হয়ে বুধবার রাতে থানায় মামলা দিয়েছেন।মামলায় পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম মিয়া সুজন, তার পিতা মোঃ মুরাদ মিয়া এবং কাউন্সিলের দুই ভাইসহ সহ ৬ জনকে আসামী করা হয়েছে। কাউন্সিলর সুজন মিয়া রাধানগর বনিক পাড়ার বাসিন্দা।


মামলার এজহার ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, সড়ক বাজারের আদর আলী কমপ্লেক্সের বিপরীত পাশে তোফাজ্জল হোসেন তার দোকান নির্মাণ কাজ করছেন। ওই দোকানের সীমানা নিয়ে পৌরশহরের খালাজুরা গ্রামের আব্দুল আজিজ মিয়ার সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। পূূর্ব বিরোধের জেরে বুধবার দুপুরে আজিজ মিয়ার পক্ষ হয়ে পৌরকাউন্সিলর সুজন মিয়া ও তার সাঙ্গপাঙ্গরা তোফাজ্জল হোসেনের দোকানের নির্মাণ কাজে বাধা দেয়। এসময় তোফাজ্জল হোসেন প্রতিবাদ করলে কাউন্সিলর সুজন মিয়ার নির্দেশে তার সহযোগিরা তোফাজ্জলকে মারপিট শুরু করে। এক পর্যায়ে সুজন মিয়া ধারালো অস্ত্র দিয়ে তোফাজ্জল হোসেনের পিঠে ছুরিকাঘাত করে। এতে তার পীঠে গুরুতর জখম হয়। অভিযুক্তরা তোফাজ্জলের নির্মানাধীন দোকান ও বিভিন্ন সরঞ্জাম ভাঙচুর করে ব্যপক ক্ষয়ক্ষতি করে। তোফাজ্জলের পকেট থেকে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এসময় তোফাজ্জলের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।এসময় স্থানীয় লোকজনের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে।এ ব্যপারে আখাউড়া থানার ওসি মোঃ আসাদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি আসামীদেরকে আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।


Facebook Comments Box


Posted ৪:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com