শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন।

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩ | 321 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেছেন।

সারা দেশের ন্যায় আখাউড়া উপজেলা প্রশাসন ও পৌরসভার আয়োজনে স্থানীয় শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠের কেন্দ্রীয় শহীদ মিনারে বেদিতে পুষ্পস্তক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।


রাত ১২টা ১ মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা শহীদ মিনারের বেদিতে পুস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ, জাতীয় পার্টি, বিএনপিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শহীদ-বেদিতে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও ভাষা সৈনিক মিয়া মতিনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক মিয়া মতিন, বীর মুক্তিযোদ্ধা বাহার মালদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য সাংবাদিক মো: সাইফুল ইসলাম আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী,আখাউড়া থানার ওসি তদন্ত মোঃ শফিক প্রমুখ।


Facebook Comments Box


Posted ৪:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com