সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ভূয়া মুক্তিযোদ্ধা বলা ও বাড়ি ভাঙ্গার নোটিশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত।

  |   শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | 1114 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ভূয়া মুক্তিযোদ্ধা বলা ও বাড়ি ভাঙ্গার নোটিশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত।
আখাউড়া প্রতিনিধি#
ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় ভূয়া মুক্তিযাদ্ধা বলা ও বাড়ি ভাঙ্গার নোটিশের প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আখাউড়া শাখা এর আয়োজনে মানববন্ধন ও বিক্ষাভ  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 আজ শনিবার দুপুরে আখাউড়া উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসুচি পালন করা হয়।  প্রতিবাদ সমাবেশে আখাউড়া উপজেলার সর্বস্তরের মুক্তি যোদ্ধা ও তাদের সন্তানরা  উপস্থিত ছিলেন।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে মুক্তিযোদ্ধা সংসদের নের্তৃবৃন্দরা  বলেন, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার প্রয়াত মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মাইনুল ইসলাম চেয়ারম্যানকে ভুয়া মুক্তি যোদ্ধা বলে অশ্লীল কটাক্ষ ও তার পরিবার কে হুমকি ধামকী দিচ্ছে একটি প্রভাবশালী চক্র।
ওই প্রভাবশালী চক্রের প্রধান ফখরুল ইসলাম মাইনুল ইসলামের বাড়ি ভাঙ্গারও পায়তারা করছে। এমনকি ৭ দিনের মধ্যে মাইনুল ইসলামের ডুপ্লেক্স বাড়ী ভেঙ্গে ফেলার একটি নোটিশ দেন স্থানীয় পৌর কর্তৃপক্ষ , এসময় এই নোটিশের তীব্র প্রতিবাদ করেন মুক্তিযোদ্ধারা।
প্রয়াত মুক্তিযোদ্ধা মাইনুল ইসলামের ছেলে মাজহারুল ইসলাম রাজীব বলেন, স্থানীয় প্রভাবশালীদের মদদে একটি কুচক্রী মহল আমাকে এবং আমার  পরিবার কে হুমকি দমকি দিচ্ছে,  আমি নিরাপত্তাহীনতায় ভুগছি তাই সরকারের কাছে সুষ্ঠু তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের দাবি জানাচ্ছি। এ সময় আখাউড়া মুক্তিযোদ্ধা সংসদের নেতারা বক্তব্য প্রধান করে।
Facebook Comments Box

Posted ১০:২৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com