শনিবার ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে দুই নারী মাদক ব্যাবসায়ির কারাদন্ড।

  |   মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ | 1997 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে দুই নারী মাদক ব্যাবসায়ির কারাদন্ড।

মো:সাইফুল ইসলাম: ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় আখাউড়া উত্তর ইউনিয়নে দুই নারী মাদক ব্যাবসায়িকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আখাউড়া উত্তর ইউনিয়নে মোছা:ফাতেমা বেগম (৩০)কে ছয় মাসের কারাদণ্ডসহ ৫ হাজার টাকা এবং মোছাঃ সারবানু (৪৫) কে এক বছর ও ১০ হাজার টাকা জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।


আজ মঙ্গলবার দুপুরে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এ দণ্ডদেশ করেন। দন্ডিতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার সৈয়দপুর গ্রামের সোহেল মিয়ার স্ত্রী মোছা ফাতেমা বেগম (৩০) অন্যজন একই উপজেলার কুইয়াপানিয়া গ্রামের সাজন মিয়ার স্ত্রী মোছাঃ সারবানু (৪৫)।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এর নেতৃত্বে বিজিবি আজমপুর ক্যাম্পের সার্বিক সহযোগিতায় পরিচালিত অভিযানে আজমপুর রেলস্টেশন এলাকাসহ বিভিন্ন জায়গায় তল্লাশী কার্যক্রম চলে। তল্লাশী অভিযানে দুপুর ১:৫০ মিনিটে গাজাজাতীয় মাদক অভিনব কায়দায় পায়ে স্কচটেপ দিয়ে বেধে পাচারকালে আজমপুর রেলস্টেশন এলাকায় হতে ভ্রাম্যমাণ আদালত তাদেরকে আটক করে কারাদন্ড প্রধান করে


Facebook Comments Box


Posted ৪:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com