বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে আরো ৩৬ পরিবার জানালেন উপজেলা প্রশাসন

মোঃ সাইফুল ইসলাম   |   বুধবার, ২০ জুলাই ২০২২ | 132 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে আরো ৩৬ পরিবার জানালেন উপজেলা প্রশাসন

মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নের ধারাবাহিকতায় (২১জুলাই) বৃহস্পতিবার তৃতীয় পর্যায়ের তৃতীয় ধাপের ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রধান কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই কার্যক্রমের অংশ হিসেবে (২০ জুলাই) বুধবার বিকেলে আখাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা।


এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা জানান, বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রী নির্দেশনা কে বাস্তবায়ন করতে সারাদেশে আশ্রয়ন প্রকল্পের আওতায় চলছে গৃহ নির্মাণের কার্যক্রম সারা দেশের নাই আখাউড়া উপজেলায়ও চলছে এ কর্মযজ্ঞ। আখাউড়া এ প্রকল্পের আওতায় গৃহ ও জমি পাবে মোট ৬৫৩ জন উপকারভোগী। ইতিপূর্বে উপজেলায় প্রথম পর্যায়ে ৪৫ জন দ্বিতীয় পর্যায়ে ১৩৪ জন তৃতীয় পর্যায়ে প্রথম ধাপে ২ জন সর্বমোট ১৮১ জন উপকারভোগীর মাঝে ২ শতক করে জমি ও দ্বিকক্ষীয় দ্বিকক্ষ বিশিষ্ট সেমি পাকা গৃহ উপহার প্রদান করা হয়েছে।

এ সময় তিনি বলেন, (২১ জুলাই) বৃহস্পতিবার প্রধানমন্ত্রী সারাদেশে উপকারভোগীর মাঝে জমি ও ২৬ হাজার ২২৯টি গৃহ উপহার প্রদান করবেন তার সাথে আমরা সংযুক্ত থাকবো এবং উপজেলার ৩৬টি পরিবারের মাঝে গৃহ ও জমির কাগজ বুঝিয়ে দেওয়া হবে। বাকি কাজগুলো চলমান রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ একেবারে তৃণমূল পর্যায়ে যারা রয়েছে তাদের জন্য এই কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন করার জন্য সবার সহযোগিতা চেয়েছেন তিনি।


সংবাদ সম্মেলনে আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মানিক মিয়া, আখাউড়া টেলিভিশন জার্নালিস অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক জালাল হোসেন মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৭:৫৭ অপরাহ্ণ | বুধবার, ২০ জুলাই ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com