রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মাদক ব্যবসায়ির কারাদন্ড।

  |   শুক্রবার, ২৪ আগস্ট ২০১৮ | 953 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মাদক ব্যবসায়ির কারাদন্ড।

বিশেষ প্রতিনিধি: আজ শুক্রবার সকালে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর সীমান্তে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত মো: আজিজ মিয়া (২৬) নামে এক মাদক ব্যবসায়িকে মাদকসহ আটক করে ৬ মাসের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছে।
জানাগেছে, আজ সকালে আখাউড়া বিজিবি ক্যাম্পের সার্বিক সহযোগিতায় পরিচালিত অভিযানে সীমান্ত এলাকার বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত মাদক বিরোধী তল্লাশী কার্যক্রম চালায়। এই অভিযানের সময় সকাল ১১টায় আব্দুল্লাহপুরের সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে ২০২২ এমপি ৯এস পিলারের এলাকায় মোঃ আজিজ মিয়াকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ভ্রাম্যমান আদালত আটক করে । অভিযুক্ত আজিজের স্বীকারোক্তির ভিত্তিতে আরও মাদক আস্তানার সন্ধানে এলাকায় দুপুর ২টা পর্যন্ত অভিযান চালানো হয়। আটককৃত আজিজ মিয়া আখাউড়া দক্ষিন ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের মোঃ আওয়াল মিয়ার পুত্র।
এদিকে ভ্রাম্যমাণ আদালত নিজ হেফাজতে ইয়াবা রাখার দায়ে অভিযুক্ত মোঃ আজিজ মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ধারা ৯ লংঘণ করায় একই আইনের ১৯(১) এর ৯(ক) ধারা মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, উপজেলা প্রশাসনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


Facebook Comments Box


Posted ১১:০৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ আগস্ট ২০১৮

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com