শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মাদক মামলায় আসামী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  |   বুধবার, ২৪ মার্চ ২০২১ | 983 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মাদক মামলায় আসামী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আখাউড়া প্রতিনিধি 
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক মামলায় আসামী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে। বুধবার(২৪ মার্চ) দুপুরে উপজেলার দক্ষিণ ইউনিয়নের নূরপুর গ্রামের বাসিন্দা মো: জাহাঙ্গীর আলম  নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে তিনি দাবী করেন ফকিরমুড়া বিজিবি একটি মাদক মামলায় উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাকে আসামী করেছে।লিখিত বক্তব্যে মো: জাহাঙ্গীর আলম বলেন, আমি একজন ব্যবসায়ী। আখাউড়া সড়ক বাজারের তৃষা ফ্যাশন নামে আমার একটি তৈরি পোশাকের দোকান রয়েছে।  ১৭ মার্চ বিকালে আমার বন্ধু লাকসু খলিফাকে নিয়ে উত্তর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামে আমার লিচু বাগান দেখাতে নিয়ে যাই। ফিরে আসার পথে ফকিরমুড়া বিজিবি ক্যাম্প কমান্ডার মো: আলম ও জওয়ান মো: রফিক আমাদের গতিরোধ করে পরিচয় ও এলাকায় আসার উদ্দেশ্য জানতে চায়। নিজেদের পরিচয় দিয়ে বাগান দেখতে যাওয়ার কথা বলায় বিজিবি তাদেরকে বাগানে নিয়ে যেতে বলেন।


এসময় আমি তাদেরকে বাগানে নিয়ে যাই। বাগানে বিজিবির সঙ্গে উভয়পক্ষের বাক-বিতন্ডা হয়। এ ঘটনার ৩ দিন পর  ওই ক্যাম্পের হাবিলদার তামিল হোসেন বাদি হয়ে  আখাউড়া থানায় একটি মাদক মামলা করেন। মামলায় সীমান্ত এলাকা থেকে ২০০ বোতল ভারতীয় স্কফ জব্ধ করার কথা উল্লেখ করেন। ওই মামলায় বিজিবি আমাকে পলাতক আসামী করেছে। যা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ষড়যন্ত্রমূলক, মিথ্যা ও ভিত্তিহীণ।

জাহাঙ্গীর আরও বলেন, আমি কোন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত নই। ব্যবসা করে স্বচ্ছ ভাবে জীবন যাপন করছি। বিজিবির সাথে বাক-বিতণ্ডার জেরে আক্রোশের বশে আমাকে মাদক মামলায় আসামী করেছে।আমি ন্যায় বিচার প্রার্থী।


এ ব্যপারে জানতে চাইলে ২৫  বিজিবি ব্যাটালিয়েনের অধিনায়ক ল্যাঃ কর্ণেল মো: ফেরদৌস কবির বলেন উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে জাহাঙ্গীরকে আসামী করা হয়েছে। তিনি নির্দোষ হয়ে থাকলে আদালত থেকে মুক্ত হয়ে আসবেন।

Facebook Comments Box


Posted ৯:০৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ মার্চ ২০২১

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com