বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>

আখাউড়ায় মাদক মামলার আসামি সহ ০৬ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১১ ফেব্রুয়ারি ২০২২ | 325 বার পঠিত | প্রিন্ট

আখাউড়ায় মাদক মামলার আসামি সহ ০৬ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে ৯৪৫ পিস ইয়াবা, ১০ (দশ) বোতল স্কফ সিরাপ,৪ ক্যান বিয়ার এবং মাদক মামলার ওয়ারেন্টভুক্ত ১ জন,পলাতক ১জন নিয়মিত মামলার ১ জন আসামীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শুক্রবার (১১ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার কর্ণেল বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মাদক মামলার আসামি মোঃ জনি মিয়া (২৭), আশরাফুল ইসলাম শুভ (২০)কে ৯৪৫ ইয়াবা,ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামি মোঃ রমজান মিয়া, মাদক মামলার পলাতক আসামি মোঃ রিদয় মিয়া, নিয়মিত মামলা একাধিক মাদক মামলার আসামি মোঃ খুরশিদ মিয়া এবং গতকাল (১০ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার উপজেলার রামধনগর এলাকা থেকে ১০ বোতল স্কফ সিরাপ ও ৪ বোতল ক্যান বিয়ারসহ মোঃ হৃদয় মিয়া গ্রেফতার করে থানা পুলিশ।


আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মাদকবিরোধী অভিযানে ভারতীয় মাদকসহ ৩ জন এবং মাদক মামলার ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলার ৩ জন আসামীকে গ্রেফতার করে পুলিশ।আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আখাউড়া থানায় পৃথক পৃথক মামলা রুজু করে।আজ শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Facebook Comments Box


Posted ৭:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ১১ ফেব্রুয়ারি ২০২২

Akhaurar Alo 24 |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোঃ সাইফুল ইসলাম সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া

E-mail: info@akhauraralo24.com